ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

সড়ক দুর্ঘটনার কবলে শোয়েব মালিক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৪৪, ১১ জানুয়ারি ২০২১

ভয়াবহ সড়ক দুর্ঘটনার কবলে পড়েছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক ও তারকা অলরাউন্ডার শোয়েব মালিক। দুর্ঘটনায় শোয়েব মালিকের ব্যক্তিগত গাড়ির সামনের অংশ একদম দুমড়ে মুচড়ে গেলেও শোয়েবের মারাত্মক কোনো ক্ষতি হয়নি বলে জানা গেছে।

রোববার (১০ জানুয়ারি) রাতে পাঞ্জাবে পাকিস্তান সুপার লিগ-পিএসএলের ড্রাফট শেষে বাড়ি ফেরার পথে দুর্ঘটনার শিকার হন তিনি। এ ঘটনা টুইটারে মালিক নিজেই নিশ্চিত করেছেন, তিনি সুস্থ আছেন।

লাহোরে একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয় তার স্পোর্টস কারের। ট্রাকটি স্থির অবস্থায় দাঁড়িয়ে থাকার ফলে প্রাণে বেঁচে যান মালিক। একটি রেস্তোরাঁর পাশে দাঁড়িয়ে ছিল ট্রাকটি। ন্যাশনাল হাই পারফরম্যান্স সেন্টারের পাশে পার্কিংয়ে ছিল সেটি। মালিকের গাড়ি সজোরে গিয়ে ধাক্কা দেয় সেই দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনের অংশে।

জানা যায়, শোয়েব মালিক দ্রুতগতিতে গাড়ি ড্রাইভ করছিলেন। ট্রাক সামনে এসে পড়লেও মালিক গতি নিয়ন্ত্রণ করতে পারেননি। ফলে ঘটে এই ভয়াবহ দুর্ঘটনা। কাঁকতালীয়ভাবে গাড়ির ড্রাইভিং সিটের দিকে কোনো ক্ষয়ক্ষতি হয়নি। তাই কোনো আঘাত লাগেনি মালিকের।

মালিকের সঙ্গে গাড়িতে ওয়াহাব রিয়াজও ছিলেন বলে দাবি করেছেন প্রত্যক্ষদর্শীরা। তবে অক্ষত আছেন ওয়াহাবও।

উল্লেখ্য, আগামী ২০ ফেব্রুয়ারি থেকে ২২ মার্চ করাচি ও লাহোরে হবে পিএসএল। এই আসরে পেশোয়ার জালমির হয়ে খেলবেন শোয়েব মালিক। 

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি