ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

ভাল আছেন, হাঁটাচলাও করলেন সৌরভ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৩৬, ৩০ জানুয়ারি ২০২১

সৌরভ গাঙ্গুলি

সৌরভ গাঙ্গুলি

কেমন আছেন বাঙালির প্রিয় দাদা! এখন তাঁর শারীরিক পরিস্থিত কেমন! বৃহস্পতিবার অ্যাঞ্জিওপ্লাস্টি করে মহারাজের হার্টে আরও দু’টি স্টেন্ট বসানো হয়েছে। একটি স্টেন্ট বসেছিল গত ২ জানুয়ারিতে। চিকিৎসকদের পরামর্শে আজ শনিবার কেবিনে হাঁটাচলা করলেন সৌরভ গাঙ্গুলি। মহারাজকে রোববার ছাড়া হবে কিনা তা যাবতীয় পরীক্ষা-নিরীক্ষার পর চূড়ান্ত সিদ্ধান্ত নেবে মেডিক্যাল বোর্ড।

হৃদরোগে আক্রান্ত হয়ে গত ২ জানুয়ারি প্রথম হাসপাতালে ভর্তি হন সৌরভ। তাঁর হার্টে তিনটি ব্লকেজ পাওয়া যায়। ওই দিনই একটি স্টেন্ট বসানো হয়। এরপর ৭ জানুয়ারি বাড়ি ফিরে যান সৌরভ। বাড়িতেই চিকিৎসকদের পর্যবেক্ষণে ছিলেন তিনি। কিন্তু ২০ দিন পর গত ২৭ জানুয়ারি ফের বুকে ব্যথা অনুভব করায় বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন সৌরভ। কার্ডিওলজিস্ট আফতাব খানের তত্ত্বাবধানে তাঁর চিকিৎসা শুরু হয়। 

বৃহস্পতিবার ডাঃ দেবী শেঠির পাশাপাশি ডাঃ অশ্বিন মেহতাও আসেন সেখানে। এরপরেই স্টেন্ট বসানোর সিদ্ধান্ত হয়। বৃহস্পতিবার দুপুরেই আরও দু'টি স্টেন্ট বসে সৌরভের হার্টে। ডাঃ অশ্বিন মেহতাই বসান স্টেন্ট দুটি।

শুক্রবার ক্রিটিক্যাল কেয়ার ইউনিট থেকে কেবিনে রাখা হয় মহারাজকে। তাঁর দেহের গুরুত্বপূর্ণ অঙ্গগুলো ঠিকঠাক কাজ করছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। এরপর চিকিৎসকদের পরামর্শে কেবিনে হাঁটাচলাও করেন সৌরভ। সবকিছু ঠিকঠাক থাকলে রোববার সৌরভকে হাসপাতাল থেকে ছাড়া হতে পারে। সূত্র-জিনিউজ।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি