ঢাকা, রবিবার   ১৬ মে ২০২১, || জ্যৈষ্ঠ ১ ১৪২৮

বার্সাকে উড়িয়ে দেয়া পিএসজিকে হারাল মোনাকো

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:১২, ২২ ফেব্রুয়ারি ২০২১

আগের ম্যাচে বার্সেলোনাকে তাদেরই মাঠে ৪-১ গোলে উড়িয়ে দেওয়া পিএসজিকে মাটিতে নামালো মোনাকো। দুই অর্ধের দুই গোলে ফরাসি চ্যাম্পিয়নদের হারিয়েছে তারা। লিগ ওয়ানের প্রথম দেখায়ও পিএসজির বিপক্ষে ৩-২ গোলের ব্যবধানে জিতেছিল মোনাকো।

রোববার (২১ ফেব্রুয়ারি) রাতে পিএসজির মাঠে ২-০ গোলে জিতেছে মোনাকো। সোফিয়ানে দিয়ুপ সফরকারীদের এগিয়ে নেওয়ার পর ব্যবধান দ্বিগুণ করেন গিসের্মো মারিপান।

এদিন পিএসজি বল দখল ও আক্রমণে অনেক এগিয়ে ছিল কিন্তু ভাঙতে পারেনি মোনাকোর রক্ষণ। নেইমার, ডি মারিয়ার অভাব প্রবলভাবেই অনুভব করেছে পিএসজি। মাউরো ইকার্দি, মোইজে ছিলেন নিজেদের ছায়া হয়ে। আর বার্সার বিপক্ষে হ্যাটট্রিক করা কিলিয়ান এমবাপে ছিলেন বিবর্ণ।

ম্যাচে ষষ্ঠ মিনিটে এগিয়ে যায় মোনাকো। বাঁ দিক থেকে কাইও হেনরিকের ক্রসে হেডে বল পায় দিয়ুপ। খুব কাছ থেকে  বাকিটা সারেন ফরাসি এই মিডফিল্ডার। শুরুতেই পিছিয়ে পড়া পিএসজি প্রথমার্ধের তিন চেষ্টার একটিও লক্ষ্যে রাখতে পারেনি।

দ্বিতীয়ার্ধের শুরুতেই ব্যবধান বাড়ায় মোনাকো। ডি-বক্সে আলগা বল পেয়ে ডান পায়ের শটে জাল খুঁজে নেন মারিপান।

ম্যাচে অনেকগুলো সহজ সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেনি পিএসজি। ৭৭তম মিনিটে ম্যাচে পিএসজির সেরা সুযোগ হাতছাড়া করেন কিন। গোলরক্ষককে একা পেয়েও বাইরে মারেন এই ইতালিয়ান ফরোয়ার্ড। 

বাকি সময়েও জাল অক্ষত রেখে দারুণ এক জয় নিয়ে মাঠ ছাড়ে মোনাকো।

এই ম্যাচ হারলেও তিন নম্বরেই রয়ে গেল পিএসজি। ২৬ ম্যাচে তাদের পয়েন্ট ৫৪। আর ৫২ পয়েন্ট নিয়ে চার নম্বরে মোনাকো। 

৫৮ পয়েন্ট নিয়ে শীর্ষে লিল। দুই নম্বরে আছে অলিম্পিক লিঁও, তাদের পয়েন্ট ৫৫।
এএইচ/ এসএ/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি