ঢাকা, শনিবার   ২২ জানুয়ারি ২০২২, || মাঘ ৮ ১৪২৮

রাহুল-গেইল তাণ্ডবে মুম্বাইয়ের বড় হার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৩৮, ২৪ এপ্রিল ২০২১

৭৯ রানের ম্যাচজয়ী জুটি ক্রিস গেইল ও লোকেশ রাহুল।

৭৯ রানের ম্যাচজয়ী জুটি ক্রিস গেইল ও লোকেশ রাহুল।

আইপিএলের ১৪তম আসরের ১৭তম ম্যাচে এসে অবশেষে রান পেলেন ক্রিস গেইল। শুক্রবার রাতে ক্যারিবীয় দানব আর লোকেশ রাহুলের চওড়া ব্যাটে মুম্বাই ইন্ডিয়ান্সকে ৯ উইকেটে হারিয়েছে পাঞ্জাব কিংস। পাঁচটি করে ম্যাচ শেষে দুটি করে জয় নিয়ে যথাক্রমে চার ও পাঁচ নম্বরে আছে দল দুটি। 

চেন্নাইয়ে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১৩১ রান জড়ো করে মুম্বাই। দলের পক্ষে অর্ধশতক হাঁকান ক্যাপ্টেন রোহিত শর্মা। বাকীদের মধ্যে এক সূর্যকুমার যাদব ছাড়া ব্যাট হাতে ম্লান ছিলেন সবাই। তাই প্রত্যাশা অনুযায়ী রানের দেখাও পায়নি ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা।

৫২ বলের মোকাবেলায় ৫টি চার ও ২টি ছক্কা হাঁকিয়ে ৬৩ রান করেন রোহিত। সূর্যকুমার করেন ২৭ বলে ৩৩ রান। ১২ বলে ১৬ রান করে অপরাজিত থাকেন কাইরন পোলার্ড। পাঞ্জাবের পক্ষে দুটি করে উইকেট শিকার করেন মোহাম্মদ শামি ও রবি বিষ্ণই।

১৩২ রানের জয়ের লক্ষ্যে খেলতে নেমে দুই ওপেনার লোকেশ রাহুল ও মায়াঙ্ক আগারওয়ালের ব্যাটে ভালো শুরু পায় পাঞ্জাব। ২০ বলে ২৫ রান করে আগারওয়াল বিদায় নিলেও পরে আর দলের বিপদ ঘটতে দেননি অধিনায়ক রাহুল ও ওয়ান ডাউনে নামা ক্রিস গেইল। দুজনে ৭৯ রানের অবিচ্ছিন্ন জুটি গড়ে দলের জয় নিশ্চিত করেন ১৪ বল হাতে রেখেই। যাতে ৯ উইকেটের বড় জয় পায় পাঞ্জাব।

৩টি করে চার-ছক্কা হাঁকিয়ে ৫২ বলে ৬০ রান নিয়ে অপরাজিত থাকেন রাহুল। আর অল্পের জন্য অর্ধশতকের দেখা না পেলেও ৩৫ বলে ৪৩ রান করে অপরাজিত থাকেন ৫টি চার ও ২টি ছক্কা হাঁকানো ক্রিস গেইল। তবে ম্যাচ সেরা হন লোকেশ রাহুলই।

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি