ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

হেরে ঘরের মাঠের পিচকে ‘বাজে’ বললেন পোলার্ড

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৫৯, ২৭ জুলাই ২০২১ | আপডেট: ১৫:০০, ২৭ জুলাই ২০২১

কাইরন পোলার্ড

কাইরন পোলার্ড

তৃতীয় ম্যাচে হেরে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একদিনের সিরিজ খোয়ালো ওয়েস্ট ইন্ডিজ। এরপরেই ঘরের মাঠের পিচ নিয়ে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন কাইরন পোলার্ড। ক্যারিবিয়ান অধিনায়কের মতে, ‘বার্বাডোজের বাইশ গজ ‘একদমই বাজে’ ও ‘অযোগ্য’। আর সেটা নিয়েই দুই দলের মধ্যে ঝামেলা তুঙ্গে।

তৃতীয় ম্যাচের শেষে পোলার্ড ক্ষোভের সঙ্গে বলেন, “সিরিজ হারের অজুহাত দিতে চাইছি না। তবে সত্যিকার ব্যাপারটি হলো- আন্তর্জাতিক ম্যাচে এমন খারাপ পিচ আশা করা যায় না। সেন্ট লুসিয়াতে আয়োজিত টি-টোয়েন্টি সিরিজের পিচ খুব ভালো ছিল। তবে বার্বাডোজের এই পিচ একেবারেই খেলার উপযুক্ত নয়। আন্তর্জাতিক ক্রিকেটের দুটো সেরা দল মুখোমুখি হচ্ছে। তাই ভালো পিচ তৈরি করা উচিত ছিল। এটা তো আমাদের দেশের জন্য লজ্জা।”

এই ম্যাচেই ৩১ রানে ২ উইকেট নিয়ে এবং ১৯ রান করে সেরা খেলোয়াড় হয়েছিলেন অ্যাস্টন অ্যাগর। তিনি অবশ্য পিচকে কাঠগড়ায় দাঁড় করাতে রাজি নন। এই বাঁহাতি স্পিনার বলেন, “পিচ মোটেও খারাপ ছিল না। ধীর গতিতে বল আসছিল। ফলে স্পিনাররা বাড়তি সুবিধা পেয়েছে। তবে আমাদের জোরে বোলাররাও কিন্তু পিছিয়ে ছিল না। মিচেল স্টার্ক ও জশ হ্যাজেলউড পাঁচটি উইকেট নিয়েছে। এতেই বোঝা যায়, আমাদের দল পিচকে আরও ভালোভাবে বুঝে নিয়েছিল।”

তিন ম্যাচ সিরিজের তৃতীয় ম্যাচে ১৫২ রানে গুটিয়ে যায় ক্যারিবিয়ানদের ইনিংস। সদ্য সমাপ্ত সিরিজের প্রতিটি ম্যাচেই পোলার্ডের দল বড় রান গড়তে ব্যর্থ হয়। এমন ব্যাটিং ব্যর্থতার পরেও পিচকেই দুষছেন তিনি। যদিও ২-১ ব্যবধানে সিরিজ জেতার পরও কিন্তু পিচকে কাঠগড়ায় দাঁড় করাতে রাজি নয় অজিরা।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি