ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

টি-টোয়েন্টি সিরিজ শুরুর আগে স্বস্তির খবর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৫৫, ৩১ জুলাই ২০২১

অস্ট্রেলিয়া ও বাংলাদেশ দলের সদস্যরা

অস্ট্রেলিয়া ও বাংলাদেশ দলের সদস্যরা

অস্ট্রেলিয়ার সঙ্গে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শুরুর আগে স্বস্তির খবরই পাওয়া গেল। কোয়ারেন্টাইনে থাকা বাংলাদেশ ও অস্ট্রেলিয়ার ক্রিকেটার ও স্টাফদের প্রথম করোনা টেস্টের ফলাফল নেগেটিভ এসেছে। আরও একটি পরীক্ষায় নেগেটিভ এলে অনুশীলনে নামতে বাধা থাকবে না দল দুটির সদস্যদের।

জিম্বাবুয়ে সফর শেষ করে বাংলাদেশ দল ঢাকায় পা রাখে গত ২৯ জুলাই সকালে। ওয়েস্ট ইন্ডিজ থেকে অস্ট্রেলিয়া দলও ঢাকা এসে পৌঁছায় একইদিন বিকালে। বিদেশ ভ্রমণের ক্ষেত্রে বিশেষত জৈব সুরক্ষা বলয়ের বাইরে থাকা অবস্থায় করোনায় আক্রান্ত হওয়ার ঝুঁকি থাকে। দুই দলের কোনও এক সদস্য করোনা আক্রান্ত হলেই হুমকির মুখে পড়বে গোটা সিরিজ।

বিশেষ করে করোনা ঠেকাতে বিশ্ব ক্রিকেটের পরাশক্তি ক্রিকেট অস্ট্রেলিয়া একগাদা শর্ত বেঁধে দেওয়ার পর এই ভয়ে রীতিমত তটস্থ ছিল বাংলাদেশের ক্রিকেট অঙ্গন। তবে আজ বিসিবির মেডিকেল বিভাগ নিশ্চিত করেছে, প্রথম দফা করোনা পরীক্ষায় নেগেটিভ হিসেবে চিহ্নিত হয়েছেন দুই দলের সব ক্রিকেটার, কোচ ও স্টাফরা।

দুই দলই বর্তমানে হোটেল ইন্টারকন্টিনেন্টালে কোয়ারেন্টাইনে আছেন। তিন দিনের কোয়ারেন্টাইন পালন শেষে মূল সিরিজ শুরুর আগে ২ দিন অনুশীলন করবে স্বাগতিক ও সফরকারী দল।

এরপর আগামী ৩ আগস্ট থেকে শুরু হবে দুই দলের মধ্যকার পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। সিরিজের বাকি চারটি ম্যাচ অনুষ্ঠিত হবে ৪, ৬, ৭ ও ৯ জুলাই। মাত্র ৭ দিনের এ সিরিজের প্রতিটি ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টায় ‘হোম অব ক্রিকেট’ মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি