ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

শঙ্কামুক্ত আফিফ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৪৭, ৩১ আগস্ট ২০২১ | আপডেট: ০৮:৫০, ৩১ আগস্ট ২০২১

আফিফ হোসাইন ধ্রুব

আফিফ হোসাইন ধ্রুব

নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজকে সামনে রেখে বাংলাদেশ দলের আনুষ্ঠানিক অনুশীলনকালে হাতে চোট পেয়েছিলেন জাতীয় দলের তরুণ অলরাউন্ডার আফিফ হোসাইন ধ্রুব। তবে তার চোট গুরুতর নয়। নিউজিল্যান্ড সিরিজে অংশগ্রহণ নিয়েও কোনো শঙ্কা নেই বলেই জানিয়েছে বিসিবি।

সোমবার (৩০ আগস্ট) বিকালে ‘হোম অব ক্রিকেট’ মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলনকালে সতীর্থদের নিয়ে নেটে ব্যাটিং অনুশীলন করছিলেন আফিফ। এ সময় তাসকিনের একটি বল এসে তার হাতে আঘাত করে।

তাসকিন আহমেদের করা সেই বলটি সজোরে আঘাত করে আফিফের ডান হাতের পেশিতে। ফিজিও মাঠে বসেই কিছুক্ষণ শুশ্রূষার পরও ব্যাট হাতে নিতে পারেননি আফিফ। কিছুক্ষণ পর ব্যাট প্যাড ফেলে অনুশীলন রেখে মাঠ থেকে বেরিয়ে যান তিনি।

স্বভাবতই শঙ্কা জাগে, সিরিজ শুরুর প্রাক্বালে আফিফ বড় কোনো চোটের মুখে পড়লেন কি না। তবে আফিফকে নিয়ে সুখবরই দিয়েছে বিসিবির মেডিকেল বিভাগ। তারা জানিয়েছে, আফিফের চোট গুরুতর নয়। এমনকি আঘাতপ্রাপ্ত স্থানে স্ক্যানেরও প্রয়োজন পড়েনি। সাবধানতার অংশ হিসেবেই দিনের বাকি অংশে আর অনুশীলনে নামেননি তিনি।

সূত্র জানায়, ‘তৎক্ষণাৎ আফিফকে সাধারণ চিকিৎসা দেন ফিজিও জুলিয়ান ক্যালেফাতো। আফিফ এখন শঙ্কামুক্ত। সাবধানতার জন্য পরবর্তীতে অনুশীলনে নামেননি। স্ক্যান করার প্রয়োজন নেই। এটা খুব বড় কোনো চোট নয়।’

এদিকে, আগামীকাল (১ সেপ্টেম্বর) থেকে শুরু হবে স্বাগতিক বাংলাদেশ ও সফরকারী নিউজিল্যান্ডের মধ্যকার পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। সিরিজের বাকি ম্যাচগুলো অনুষ্ঠিত হবে ৩, ৫, ৮ ও ১০ সেপ্টেম্বর। সবগুলো ম্যাচই হবে শেরে বাংলায়, বিকেল ৪টা থেকে।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি