ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

রাতেই পিএসজির হয়ে মাঠে নামছেন মেসি-নেইমার!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:১২, ২৯ আগস্ট ২০২১

নেইমার ও এমবাপ্পের সঙ্গে অনুশীলনে মধ্যমণি লিওনেল মেসি

নেইমার ও এমবাপ্পের সঙ্গে অনুশীলনে মধ্যমণি লিওনেল মেসি

লিগ ওয়ানে নিজেদের চতুর্থ ম্যাচে আজ রোববার দিবাগত রাতেই মাঠে নামছে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। রিমসের বিপক্ষে এ ম্যাচের মধ্য দিয়েই প্রথমবারের মতো পিএসজির জার্সি গায়ে মাঠে নামবেন আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসি। এমনটিই জানাচ্ছে ইউরোপীয় গণমাধ্যমগুলো। 

এদিকে, পিএসজির হয়ে মেসির অভিষেকের সাক্ষী হতে হুমড়ি খেয়ে পড়ছেন দর্শকরা। স্টেডিয়ামের সব টিকিট বিক্রি হয়ে গেছে ম্যাচের ১০ দিন আগেই। সেপ্টেম্বরে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচ রয়েছে আর্জেন্টিনার। তার আগেই ক্লাবের পক্ষে অভিষেক হয়ে যাওয়ার কথা মেসির।

রিমসের বিপক্ষে ম্যাচটি শুরু হবে আজ দিবাগত রাত ১২টা ৪৫ মিনিটে। অভিষেক হলেও মেসি হয়তো ম্যাচের পুরো সময় খেলবেন না। ম্যাচের দ্বিতীয়ার্ধে হয়তো ৩০ মিনিটের মতো খেলতে পারেন লিও। এই ম্যাচকে সামনে রেখে গতকাল ঘামও ঝরিয়েছেন মেসি-নেইমার-এমবাপ্পেরা। 

অন্যদিকে, চলতি মৌসুমে পিএসজির তিনটি ম্যাচ খেলা হয়ে গেলেও এখনো মাঠে নামা হয়নি নেইমার দ্য জুনিয়রের। রাতের ম্যাচেই হয়তো মেসির সঙ্গে মাঠে দেখা যেতে পারে ব্রাজিল তারকাকে।

রিমসের মাঠে অনুষ্ঠিতব্য আলোচিত এই ম্যাচটি নিয়ে তাই সাড়া মিলেছে বিশ্বের নানা প্রান্ত থেকেই। মেসি-নেইমারকে আবারও একসঙ্গে দেখতে ইতোমধ্যে বিশ্বের বিভিন্ন দেশ থেকে টিকিট কিনেছেন সমর্থকরা। 

বিষয়টি নিশ্চিত করে ফরাসি জাতীয় ক্রীড়া দৈনিক 'লেকিপে'-কে রিমসের টিকিট কার্যালয়ের প্রধান আলেকজান্ডার জেয়ানিন জানিয়েছেন, ‘অনলাইনে চিলি, ভারত, দক্ষিণ কোরিয়া, থাইল্যান্ড ও মিসর থেকেও কেনা হয়েছে টিকিট।’ তাই এখন কেবলই তাদের একঝলক দেখার অপেক্ষা।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি