ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

বিশ্বকাপে অভিষেক শরিফুলের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:০৭, ২৭ অক্টোবর ২০২১

শরিফুল ইসলাম

শরিফুল ইসলাম

চলতি আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভের গুরুত্বপূর্ণ ম্যাচে আজ ইংল্যান্ডের মুখোমুখি বাংলাদেশ। যে ম্যাচ দিয়ে বিশ্বকাপের আসরে অভিষেক হচ্ছে তরুণ পেসার শরিফুল ইসলামের। সেইসঙ্গে টস জিতে আগে ব্যাটিং নিয়েছে বাংলাদেশ।

এদিকে, সুপার টুয়েলভে বাংলাদেশ ও ইংল্যান্ড উভয় দলেরই এটি দ্বিতীয় ম্যাচ। অন্যদিকে বিশ্বকাপে তো বটেই, টি-টোয়েন্টি ফরম্যাটেও এবারই প্রথম পরস্পরের মুখোমুখি হয়েছে দুই দল।

এই ম্যাচে বাংলাদেশের একাদশে এসেছে একটি পরিবর্তন। চোটের কারণে মোহাম্মদ সাইফউদ্দিন চলতি আসর থেকেই ছিটকে যাওয়ায় তার জায়গায় সুযোগ দেয়া হয়েছে শরিফুল ইসলামকে। যিনি বিশ্বকাপে নিজের প্রথম ম্যাচ খেলবেন। এর আগে অবশ্য যুব বিশ্বকাপেও প্রতিনিধিত্ব করেছেন বাঁহাতি এই পেসার।

অন্যদিকে অপরিবর্তিত একাদশ নিয়েই মাঠে নেমেছে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দাপুটে জয়ে আসর শুরু করা সাবেক বিশ্বচ্যাম্পিয়নরা।

বাংলাদেশ একাদশ: 
নাঈম শেখ, লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), আফিফ হোসাইন, নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), শেখ মাহেদী হাসান, শরিফুল ইসলাম, মুস্তাফিজুর রহমান ও নাসুম আহমেদ।

ইংল্যান্ড একাদশ: 
জেসন রয়, জস বাটলার (উইকেটরক্ষক), ডেভিড মালান, জনি বেয়ারস্টো, লিয়াম লিভিংস্টোন, ইয়ন মরগ্যান (অধিনায়ক), মঈন আলী, ক্রিস ওকস, ক্রিস জর্ডান, আদিল রশিদ, টিমাল মিলস।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি