ঢাকা, মঙ্গলবার   ১৬ জুলাই ২০২৪

বিরাট কোহলির আক্ষেপ!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:১৪, ৬ নভেম্বর ২০২১

চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে দ্বিতীয় জয় পেয়েছে ভারত। শুক্রবার স্কটল্যান্ডকে মাত্র ৩৯ বলে হারিয়ে দিয়েছে কোহলিরা। ৮৬ রানের লক্ষ্যমাত্রা মাত্র ৬.৩ ওভারে পূর্ণ করলো তারা। ১৮ বলে অর্ধশতরান করে জয়ে বড় ভূমিকা রাখেন কেএল রাহুল। তাই তো ম্যাচ শেষে অধিনায়ক বিরাট কোহলির আক্ষেপ, এই ছন্দ কেন আগের ম্যাচগুলোতে দেখা গেল না।

প্রথম দুই ম্যাচে হারের পেছনে ওপেনিং জুটি সফল না হওয়া নিয়েই আক্ষেপ করেছেন ভারত অধিনায়ক। বলেছেন, “ওরা দু’জনে কীভাবে ব্যাট করে সেটা সকলেই জানেন। প্রস্তুতি ম্যাচেও এভাবেই ব্যাট করেছে ওরা। যদি প্রথম দুই ম্যাচে অন্তত আরও দুটি ওভার ওপেনিং জুটি খেলতে পারত, তাহলে প্রতিযোগিতাটা আমাদের কাছে অন্যরকম হতে পারত। তবে এখন প্রত্যেকে যেভাবে ছন্দে ফিরেছে, তাতেই আমি খুশি।”

ম্যাচের পর বিরাট কোহলি স্বীকার করে নিলেন, টস জেতার পর স্কটল্যান্ডকে কম রানে বেঁধে রাখার লক্ষ্য নিয়ে নেমেছিলেন তারা। বলেছেন, “টি-টোয়েন্টি ক্রিকেটে টস, পরিস্থিতি এগুলো প্রভাব ফেলে। তাই টস জিতে ছন্দে ফিরতে পেরে আমরা অত্যন্ত খুশি। মাঠে নামার আগেই ঠিক করে নিয়েছিলাম, ১০০-১২০ রানের মধ্যে বিপক্ষকে আটকে রাখতে হবে। কিন্তু তারও আগে ওদের আটকে দিয়ে রান রেটে এখন বাকিদের টপকে গিয়েছি। ছয়-সাত ওভারে মধ্যে জেতা মানে সেটা অনেক বড় কৃতিত্ব।”

আরও সংযোজন করে টিম ইন্ডিয়ার অধিনায়ক বলেন, “ম্যাচের গোড়া থেকে আমরা শাসন করেছি। গত ম্যাচের পর আরও ভাল খেলতে চেয়েছিলাম। কারণ সবাই দেখেছে আমরা কত ভাল ক্রিকেট খেলতে পারি।”

প্রসঙ্গত, শুক্রবারই ৩৩তম জন্মদিন ছিল কোহলীর। সেদিনই ভারতের এই জয়ে ভারত অধিনায়ক দ্বিগুণ খুশি।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি