ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

প্রথম সেমিফাইনাল: একনজরে দুই দলের একাদশ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৫২, ১০ নভেম্বর ২০২১

প্রথম সেমির দুই অধিনায়ক ইয়ন মরগ্যান ও কেন উইলিয়ামসন

প্রথম সেমির দুই অধিনায়ক ইয়ন মরগ্যান ও কেন উইলিয়ামসন

২০১৯ সালের ওয়ানডে বিশ্বকাপের ফাইনালে একে অপরের বিপক্ষে মাঠে নেমেছিল ইংল্যান্ড ও নিউজিল্যান্ড। ৫০ ওভারেই সেই ম্যাচটি টাই হয়। সুপার ওভারেও টাই হয়। পরে ম্যাচে বেশি বাউন্ডারি মারার জন্য ইংল্যান্ডকে চ্যাম্পিয়ন ঘোষণা করে আইসিসি। এবার আরেকটি বিশ্বকাপের মঞ্চেই ইংল্যান্ডকে হারিয়ে সেই হতাশার বদলা নেয়ার সুযোগ কিউয়িদের সামনে।

সেই লক্ষ্যে আবু ধাবিতে বুধবার (১০ নভেম্বর) সন্ধ্যায় টস জিতে আগে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছে নিউজিল্যান্ড। ফলে আগে ব্যাট করতে নামছে মরগ্যান বাহিনী।

চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম সেমিফাইনালে গ্রুপ-১'এর এক নম্বর দল ইংল্যান্ডের মুখোমুখি গ্রুপ-২'এর দু'নম্বর দল নিউজিল্যান্ড। সুপার টুয়েলভে ইংল্যান্ড ও নিউজিল্যান্ড, উভয় দলই নিজেজের ৫ ম্যাচের চারটিতে জিতেছে। হেরেছে একটি করে ম্যাচ। এই অবস্থায় শেষ চারের লড়াইয়ে একে অপরকে টেক্কা দিতে মরিয়া দু'দল। এখন দেখার বিষয় যে, ২০১৯ ওয়ানডে বিশ্বকাপের রি-ম্যাচে শেষ হাসিটা কারা হাসে।

একনজরে দুই দলের একাদশ
ইংল্যান্ড: জস বাটলার (উইকেটরক্ষক), জনি বেয়ারস্টো, ডেভিড মালান, ইয়ন মরগ্যান (অধিনায়ক), লিয়াম লিভিংস্টোন, মঈন আলী, স্যাম বিলিংস, ক্রিস ওকস, ক্রিস জর্ডান, আদিল রশিদ, মার্ক উড।

নিউজিল্যান্ড: মার্টিন গাপ্টিল, ড্যারিল মিচেল, কেন উইলিয়ামসন (অধিনায়ক), ডেভন কনওয়ে (উইকেটরক্ষক), গ্লেন ফিলিপস, জেমস নিশাম, মিচেল স্যান্টনার, অ্যাডাম মিলনে, টিম সাউদি, ইশ সোধি, ট্রেন্ট বোল্ট।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি