ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

গুঞ্জন উড়িয়ে দিলেন এগুয়েরো

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:১০, ১৩ নভেম্বর ২০২১

অসুস্থতার কারণে খেলোয়াড়ী জীবন শেষের পথে, এমন গুঞ্জন উড়িয়ে দিলেন আর্জেন্টাইন ফরোয়ার্ড সার্জিও এগুয়েরো। আগামী তিন মাসের মধ্যে তিনি মাঠে ফেরার আশা করছেন।

বার্সেলোনার হয়ে আলাভেসের বিপক্ষে লা লিগায় খেলতে গিয়ে বুকে ব্যথা নিয়ে মাঠ ছেড়েছিলেন ৩৩ বছর বয়সী আর্জেন্টাইন এই স্ট্রাইকার। এরপর পরীক্ষা-নিরীক্ষার পর ধরা পড়েছিল, অনিয়মিত হৃদস্পন্দনের সমস্যায় ভুগছেন এগুয়েরো।

স্প্যানিশ রেডিও চ্যানেল কাতালুনিয়া রাদিও জানিয়েছিল, এগুয়েরোর আর ফুটবলে ফেরা নাও হতে পারে।

ম্যানচেস্টার সিটির সাবেক এই তারকা এই খবরকে উড়িয়ে দিয়ে টুইটারে লিখেছেন, ‘আমি সবসময়ই ইতিবাচক। আমাকে নিয়ে বিভিন্নভাবে গুঞ্জন ছড়ানো হচ্ছে। কিন্তু আমি ক্লাব চিকিৎসকের মতামত অনুসরণ করছি। দেখা যাক, ৯০ দিনের মধ্যে কি হয়।’

জুলাইয়ে আর্জেন্টিনাকে কোপা আমেরিকা শিরোপা জয়ে সহযোগিতা করার পর এগুয়েরো ম্যানচেস্টার সিটি ছেড়ে স্পেনে পাড়ি জমান। সিটির হয়ে তিনি সব ধরনের প্রতিযোগিতায় সর্বোচ্চ ২৬০ গোলের রেকর্ড গড়েছেন। প্রিমিয়ার লিগের ইতিহাসে একটি ক্লাবের হয়ে ২৭৫ ম্যাচে করেছেন সর্বোচ্চ ১৮৪ গোল। 

বার্সেলোনায় আসার আগে এগুয়েরো কোভিডে আক্রান্ত হয়েছিলেন। লা লিগায় ধুকতে থাকা বার্সেলোনার হয়ে এ পর্যন্ত পাঁচ ম্যাচ খেলে মাত্র এক গোল করেছেন এই আর্জেন্টাইন।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি