ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

ঢাকায় পৌঁছেছে পাকিস্তান টেস্ট দল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:১৪, ২১ নভেম্বর ২০২১ | আপডেট: ২২:১৭, ২১ নভেম্বর ২০২১

পাকিস্তানের টেস্ট দলের ক্রিকেটাররা বাংলাদেশের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজে অংশ নিতে আজ ঢাকা পৌঁছেছে। এই সিরিজ দিয়ে আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশীপের দ্বিতীয় আসর শুরু করবে বাংলাদেশ-পাকিস্তান।

ইতোমধ্যে তিন ম্যাচের টি-২০ সিরিজের প্রথম দুই ম্যাচ জিতে সিরিজ নিশ্চিত করেছে সফরকারী পাকিস্তান। আগামীকাল সিরিজের তৃতীয় ম্যাচ শেষে টেস্ট দলে যোগ দেব টি-২০ থেকে টেস্ট স্কোয়াডে সুযোগ পাওয়া অবশিষ্ট ক্রিকেটাররা।

আগামী ২৬ থেকে ৩০ নভেম্বর টেস্ট সিরিজের প্রথম ম্যাচ অনুষ্ঠিত হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। এরপর ৪ থেকে ৮ ডিসেম্বর সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট অনুষ্ঠিত হবে মিরপুরের শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। 

সিরিজের জন্য এখনো টেস্ট স্কোয়াড ঘোষনা করেনি বাংলাদেশ। তবে সম্ভাব্য স্কোয়াডের সদস্যরা অনুশীলনের জন্য ইতোমধ্যে চট্টগ্রামে পৌঁছেছে। 

পাকিস্তান টেস্ট স্কোয়াড: বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান, আব্দুল্লাহ শফিক, আবিদ আলী, আজহার আলী, বিলাল আসিফ, ফাহিম আশরাফ, ফাওয়াদ আলম, হাসান আলী, ইমাম উল হক, কামরান গুলাম, মোহাম্মদ আব্বাস, মোহাম্মদ নাওয়াজ, নাসিম শাহ, নোমান আলী, সাজিদ খান, শরফরাজ আহমেদ, সাউদ শাকিল, শাহিন আফ্রিদী ও জাহিদ মাহমুদ।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি