ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

ধর্ষণ মামলার আসামি হলেন পাকিস্তানি স্পিনার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৫৬, ২১ ডিসেম্বর ২০২১ | আপডেট: ১৬:৫৯, ২১ ডিসেম্বর ২০২১

ইয়াসির শাহ

ইয়াসির শাহ

ধর্ষণ মামলায় আসামি হলেন পাকিস্তানের লেগ স্পিনার ইয়াসির শাহ। এক কিশোরীকে ধর্ষণে বন্ধুকে সহযোগিতা ও ব্যাপারটা ধামাচাপা দেয়ার চেষ্টার অভিযোগে মামলাটি হয়েছে তাঁর বিরুদ্ধে।

গত ১৯ ডিসেম্বর ইসলামাবাদের শালিমার থানায় ইয়াসির শাহ ও তার বন্ধু ফারহানের বিরুদ্ধে এফআইআর দায়ের করেন ভুক্তভোগী মেয়েটির খালা। যা পরে মামলায় পরিণত হয়।

মামলাসূত্রে জানা যায়, ইয়াসিরের বন্ধু ফারহান অপ্রাপ্তবয়স্ক ওই মেয়েটির মোবাইল নাম্বার নেয় এবং বন্ধুত্ব করে। দুই জনের সঙ্গেই ইয়াসিরের হোয়াটসঅ্যাপে যোগাযোগ ছিল।

অভিযোগে উল্লেখ, সেই বন্ধুত্বের জেরে গত ১৪ আগস্ট ফারহান অস্ত্রের মুখে মেয়েটিকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করে এবং সে ঘটনা ভিডিও ধারণ করে রাখে। এমনকি ঘটনার কথা কাউকে জানালে ভিডিওটি ভাইরাল করে দেয়া হবে এবং মেয়েটিকে হত্যার হুমকিও দেয় ফারহান।

অভিযোগকারী মেয়েটির খালা জানান, তিনি পুলিশের কাছে যাওয়ার হুমকি দিলে ইয়াসির তাকে বলেন, যা হওয়ার হয়ে গেছে। তিনি যদি ফারহানের সঙ্গে মেয়েটির বিয়ে দেন, তাহলে ইয়াসির মেয়েটিকে একটি ফ্ল্যাট কিনে দিবেন এবং ১৮ বছর পূর্ণ হওয়া পর্যন্ত মাসিক একটা ভাতাও দিবেন।

এদিকে, থানায় দেয়া অভিযোগটি মামলায় পরিণত হলেও এখনও কাউকে গ্রেফতার করেনি পুলিশ। 

অন্যদিকে, এ বিষয়ে এখনও কোনও মন্তব্য করেন নি ইয়াসির শাহ। তবে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) জানিয়েছে, বিষয়টি তারা খতিয়ে দেখছে।

এক বিবৃতিতে পিসিবি জানায়, “আমরা জানতে পেরেছি যে, আমাদের কেন্দ্রীয় চুক্তিবদ্ধ ক্রিকেটারদের একজনের বিরুদ্ধে কিছু অভিযোগ করা হয়েছে। পিসিবি বর্তমানে তথ্য সংগ্রহ করছে এবং পুরো বিষয়টি পরিষ্কার হলেই কেবল মন্তব্য করবে।”

তবে, ইয়াসিরের বিরুদ্ধে অভিযোগটি সত্য প্রমাণিত হলে আগামীতে হয়ত আর মাঠে দেখা যাবে না এই ৩৫ বছর বয়সী লেগ স্পিনারকে।

উল্লেখ্য, পাকিস্তানের হয়ে এখন পর্যন্ত ৪৬টি টেস্ট ম্যাচ খেলেছেন ইয়াসির শাহ। তাঁর ঝুলিতে রয়েছে ২৩৫টি টেস্টে উইকেট। লাল বলের ক্রিকেটে ব্যাট হাতেও একটি সেঞ্চুরি রয়েছে ইয়াসির শাহের। আর একদিনের ক্রিকেটে ২৫টি ম্যাচ খেলে নিয়েছেন ২৪টি উইকেট।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি