ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

কন্যা সন্তানের নাম জানালেন তাসকিন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৪১, ২ মে ২০২২

তাসকিন আহমেদ

তাসকিন আহমেদ

দ্বিতীয়বারের মতো বাবা হয়েছেন জাতীয় দলের ডানহাতি পেসার তাসকিন আহমেদ। গত শুক্রবার (২৯ এপ্রিল) ভোরে নিজের অফিসিয়াল ফেসবুক পেজে কন্যা সন্তান হওয়ার খবর জানান তাসকিন নিজেই। এবার জানালেন নতুন অতিথির নামটাও।

তাসকিন আহমেদ জানান, সন্তান জন্মের সঙ্গে সঙ্গেই তার জন্য মিষ্টি একটা নাম রাখা হয়েছে। তার একমাত্র মেয়ের নাম ফাতেমা আহমেদ তাইবা। সদ্য ভূমিষ্ঠ মেয়ে ও পরিবারের সব সদস্যের জন্য দোয়াও চেয়েছেন তাসকিন।

২০১৭ সালের ৩১ অক্টোবর আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশ- এআইইউবির অর্থনীতি বিভাগের শিক্ষার্থী সৈয়দা রাবেয়া নাঈমার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তাসকিন আহমেদ। যে বিয়েটা দেশের ক্রিকেটের হট টপিক হয়ে উঠেছিল। কারণ, তাসকিনের বিয়েতে উকিল বাবা হন খোদ মাশরাফি বিন মুর্তজা।

এরপর ২০১৮ সালের সেপ্টেম্বরে তাদের ঘর আলোকিত করে আসেন ছেলে তাসফিন আহমেদ রিহান। বাবা, মা, স্ত্রী, বোন ও ছেলে সন্তানকে নিয়ে বেশ আনন্দেই কাটছিল তাসকিনের সময়। এবার তাদের আনন্দ আরও বাড়িয়ে দিতে এল তাসকিনের প্রথম কন্যা সন্তান।

আনন্দের এই ক্ষণেও তাসকিনকে অবশ্য কিছুটা দুশ্চিন্তায় থাকতে হচ্ছে তার চোট নিয়ে। প্রোটিয়াভূমে ওয়ানডে সিরিজে দারুণ পারফর্ম করে ঐতিহাসিক সিরিজ জয় এনে দিলেও ইঞ্জুরির কারণে সিরিজের দ্বিতীয় টেস্টে খেলতে পারেননি এই তারকা। প্রথম টেস্টেও বল করেছেন চোট নিয়ে। সেরে না ওঠায় খেলতে পারবেন না শ্রীলঙ্কার বিপক্ষে হোম সিরিজের প্রথম টেস্টেও, শঙ্কা আছে দ্বিতীয় টেস্টে খেলা নিয়েও।

অথচ এই টেস্টগুলোর জন্যই আইপিএলের দল লক্ষ্ণৌ সুপার জায়ান্টসের লোভনীয় প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন তাসকিন। 

তাই আপাতত তাসকিনকে মনোযোগ দিতে হচ্ছে পুনর্বাসন কার্যক্রমে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের মেডিকেল টিমের অধীনেই চলছে সেই পুনর্বাসন কার্যক্রম।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি