ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

বুকে ব্যথা নিয়ে হাসপাতালে মেন্ডিস

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৩৩, ২৩ মে ২০২২

বুকে হাত দিয়ে মাঠ ছাড়ছেন কুশল মেন্ডিস

বুকে হাত দিয়ে মাঠ ছাড়ছেন কুশল মেন্ডিস

বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন সফরকারী শ্রীলঙ্কান ক্রিকেট দলের ব্যাটার কুশল মেন্ডিস। সোমবার মিরপুরে বাংলাদেশের বিপক্ষে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টের প্রথম দিনে খেলতে নেমে বুকে ব্যথা অনুভব করেন তিনি।

অবস্থা পর্যবেক্ষণের জন্য রাজধানীর এভারকেয়ার হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছে বলে নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) এক কর্মকর্তা।

প্রথম দিনের ২৩তম ওভারে পেসার কাসুন রাজিথার একটি বল মুশফিকুর রহিম ছেড়ে দিলে সেটি তালুবন্দি করে স্লিপে থাকা মেন্ডিসের কাছে পাঠান সতীর্থ উইকেটরক্ষক নিরোশান ডিকওয়েলা। বলটি গ্রহণও করেন মেন্ডিস। কিন্তু এর পরই বুকে ব্যথা অনুভব করায় মাঠের বাইরে নেয়া হয় তাকে। তার বদলী হিসেবে মাঠে নামেন কামিন্দু মেন্ডিস।

পরে অ্যাম্বুলেন্সে করে কুশল মেন্ডিসকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বিসিবির ওই কর্মকর্তা জানিয়েছেন, ‘কুশল মেন্ডিসকে এভারকেয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এখনই কিছু বলা যাচ্ছে না। চিকিৎসকের রিপোর্টের পর বিস্তারিত জানা যাবে।’

তবে বিসিবির চিকিৎসক মঞ্জুর হোসেন চৌধুরী সাংবাদিকদের বলেন, ‘তিনি হয়তো বা পানি শুন্যতায় ভুগছিলেন। এ কারণেই অস্বস্তি বোধ করেছেন। গ্যাস্ট্রিকের কারণেও এমনটি হতে পারে।’

হসাপাতালে তার কতটা সময় থাকতে হবে, কিংবা বর্তমান অবস্থায় ঢাকা টেস্টে তিনি অংশগ্রহণ করবেন কিনা- সে বিষয়টি এখনো স্পষ্ট নয়।

এর আগে চট্টগ্রামে অনুষ্ঠিত সিরিজের প্রথম টেস্টের প্রথম ইনিংসে হাফ সেঞ্চুরি করেন মেন্ডিস। দ্বিতীয় ইনিংসে দ্রুত গতিতে ৪৮ রান করে আউট হন তিনি। যার ফলে ম্যাচটি ড্রয়ের পথে নিয়ে যায় শ্রীলঙ্কা।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি