ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

নিজের ভবিষ্যৎ নিয়ে আলোচনায় বসবেন রোনালদো

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৩২, ২৭ জুলাই ২০২২

চলতি সপ্তাহেই নিজের ভবিষ্যৎ নিয়ে ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে আলোচনায় বসতে যাচ্ছেন ক্রিস্টিয়ানো রোনালদো। ঐ বৈঠকেই তিনি ওল্ড ট্রাফোর্ডে থাকছেন কিনা সেটি পরিস্কার করবেন।
  
পারিবারিক কারণ দেখিয়ে প্রাক মৌসুম সফরে দলের সঙ্গে থাইল্যান্ড ও অস্ট্রেলিয়া সফর থেকে বিরত থাকা ৩৫ বছর বয়সী এই ফুটবল সুপারস্টার সোমবার (২৫জুলাই) যুক্তরাজ্যে ফিরে এসেছেন। কয়েকদিনের মধ্যেই তার সঙ্গে সাক্ষাৎ হবে বলে আশা করছেন ইউনাইটেড কোচ এরিক টেন হাগ। যত দ্রুত সম্ভব নিজের পরিকল্পনায় রোনাল্ডোকে যুক্ত করতে চান নবনিযুক্ত এই কোচ।

যদিও চলতি মৌসুমের চ্যাম্পিয়ন্স লিগে অংশগ্রহন নিশ্চিত করতে রোনাল্ডোর জন্য নতুন ক্লাব খুঁজে বের করার চেস্টা করছেন তার প্রতিনিধিরা।

চলতি মাসের শুরুতে এক বৈঠকে চেলসি নিশ্চিত করেছে যে রোনালদোকে দলে যুক্ত করার কোন ইচ্ছে তাদের নেই। গত মৌসুমে ইউনাইটেডের হয়ে ৩৮টি ম্যাচে অংশ নিয়ে ২৪ গোল করা পর্তুগাল সুপার স্টারের বিষয়ে একই রকম অভিমত বায়ার্ন মিউনিখেরও। ৫ বারের ব্যালন ডি’অর খেতাব জয়ীর বিষয়ে অবশ্য এ্যাথলেটিকো মাদ্রিদ কিছুটা আগ্রহ দেখিয়েছিল। কিন্তু তাকে স্প্যানিশ রাজধানীতে ফিরিয়ে আনার আগে ক্লাবটি জোড় দিচ্ছে নিজেদের বিক্রয়যোগ্য খেলোয়াড়দের বিদায় নিশ্চিতের বিষয়ে।

ম্যানচেস্টার ইউনাইটেডের প্রিমিয়ার লিগ মিশনে নামার জন্য সময়ও খুব একটা বাকি নেই। আগামী ৭ আগস্ট নতুন মৌসুমের প্রথম  লিগ ম্যাচ খেলতে ওল্ড ট্রাফোর্ড সফরে আসবে ব্রাইটন। তবে ওই ম্যাচের জন্য রোনালদোকে প্রস্তুত করার বিষয়ে কোন উদ্বেগ নেই প্রধান কোচের। 

স্থানীয় সংবাদ মাধ্যম গার্ডিয়ানকে টেন হাগ বলেন, ‘‘ আমরা সবাই জানি রোনালদো একজন উঁচু মানের পেশাদার খেলোয়াড় এবং তিনি নিজেকে ফিট রাখবেন বলেই আমার বিশ্বাস। তাকে নিয়ে আপাতত এটিই আমার শেষ উক্তি।’’

এমএম/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি