ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

যৌবন ধরে রাখতে রোনালদোর বিশেষ ইনজেকশন গ্রহণ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:০৫, ২০ জুলাই ২০২২

পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো ফিটনেসের মাধ্যমে নিজেকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়। তবে ফিটনেস ধরে রাখতে নাকি বিশেষ ইনজেকশন ব্যবহার করেন এই তারকা ফুটবলার। সম্প্রতি পর্তুগীজ এই সুপারস্টারের ফিটনেস রহস্য জানিয়েছে স্প্যানিশ পত্রিকা মার্কা।

তারা জানিয়েছে, রোনালদোর ফিটনেসের পেছনে রয়েছে বিশেষ এক ইনজেকশনের প্রভাব। সেই সঙ্গে তারা জানিয়েছে নিজের যৌনাঙ্গেও এই ইনজেকশন ব্যবহার করেছেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী এই তারকা ফুটবলার।

বিশেষ ধরনের এই ইনজেকশনের নাম বোটক্স। যৌনাঙ্গের পুরুত্ব বৃদ্ধিতে সহায়তা করে ইনজেকশনটি। এই ইনজেকশনের স্থায়ীত্ব দুই বছর হয়ে থাকে। এটি ব্যবহার করলে যৌনাঙ্গের পুরুত্ব এক থেকে তিন সেন্টিমিটার পর্যন্ত বাড়তে পারে। এরপর মেয়াদ ফুরোলে আবারও স্বাভাবিক অবস্থায় ফিরে আসে। মূলত এ ধরনের ইনজেকশন পর্ন তারকারা ব্যবহার করে থাকেন। কিন্তু রোনালদো নিজেই এবার সেটাকে ব্যবহার করলেন।

এমনিতেই যৌবন ধরে রাখতে কড়াভাবে রুটিন মেনে চলেন পর্তুগীজ তারকা। শারীরিক গড়নটা সহজাতভাবেই একটু বেশি কঠিন তার। সেটা ধরে রাখতে তিনি অনুসরণ করেন একটি নির্দিষ্ট খাদ্যাভ্যাস, ব্যায়ামও করেন নিয়মিত। এবার নতুন করে আলোচনায় আসলেন পুরুষাঙ্গে বোটক্স ইনজেকশন নিয়ে।

এমএম/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি