ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

বেটিং প্রতিষ্ঠানের সঙ্গে সাকিবের চুক্তি, খতিয়ে দেখছে বিসিবি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:০৬, ৪ আগস্ট ২০২২

সাকিব আল হাসান

সাকিব আল হাসান

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) আসন্ন আসরের জন্য আগ্রহী প্রতিষ্ঠানের নাম চেয়ে নিজেদের ওয়েবসাইট ও সংবাদমাধ্যমে বিজ্ঞাপন দিয়েছে বিসিবি। বিজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে, কোনোরকম বেটিং প্রতিষ্ঠান বা বেটিংয়ের সঙ্গে জড়িত কেউ দল পাওয়ার জন্য আবেদন করতে পারবেন না।

কিন্তু বিসিবির বিজ্ঞাপন প্রকাশের দিনই (মঙ্গলবার) সাইপ্রাসভিত্তিক ম্যারিকিট হোল্ডিংসের মালিকানাধীন বেট উইনারের অঙ্গ প্রতিষ্ঠান বেট উইনার নিউজের শুভেচ্ছা দূত হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। 

এ নিয়ে ওই দিন রাত ৯টা ৯ মিনিটে নিজের ফেসবুক ভেরিফায়েড পেজে দেয়া এক পোস্টে খবরটি নিশ্চিত করেন সাকিব। যা বাংলাদেশের ক্রিকেটাঙ্গনে আলোচনার খোরাক হয়েছে।

বৃহস্পতিবার অনুষ্ঠিত বিসিবির ষষ্ঠ বোর্ড সভা শেষে সংবাদ সম্মেলনে বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, বিসিবিকে না জানিয়ে সম্পূর্ণ ব্যক্তিগতভাবে এ চুক্তি করেছেন সাকিব। বিষয়টি জানা ছিল না বোর্ডের। এখন সাকিবের কাছে এ বিষয়ে জানতে চাইবে বিসিবি।

পাপন বলেছেন, ‘আমাদের কাছ থেকে অনুমতি নেয়ার প্রশ্নই ওঠে না। কারণ আমরা তো অনুমতি দেবই না। তার মানে আমাদের কাছে অনুমতি চায়নি। এরপর জানতে হবে আসলেই চুক্তিটা হয়েছে কিনা। আজকের মিটিংয়ে এটা উঠেছে, এটা কোনভাবেই সম্ভব না।’

বোর্ড সভাপতি আরও যোগ করেন, ‘আমি বলেছি, এমন চুক্তি হয়েছে কি-না, তা সাকিবের কাছে জানতে চাওয়া হবে। নোটিশ দেয়া হবে জানতে চেয়ে। বোর্ড অনুমতি দেবে না। বেটিংয়ের সঙ্গে কোনোরকম সংযোগ থাকলে বোর্ড অ্যালাউ করবে না। আবার বলেছে, বেটিং সংক্রান্ত নাও হতে পারে। তখন তো আমি কোনো সিদ্ধান্ত নিতে পারি না।’

এদিকে, বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজনও বুধবার সংবাদমাধ্যমকে বলেছেন, সাকিবের এমন কাণ্ডে বিসিবিও বিব্রত। তারা বিষয়টি বিশদভাবে সাকিবের কাছে জানতে চাইবেন। তারপরই সিদ্ধান্ত নিবেন।

এর আগে ফেসবুক পেজে দেয়া ওই পোস্টে সংশ্লিষ্ট একটি ছবি দিয়ে তার ক্যাপশনে সাকিব আল হাসান লেখেন, 

‘প্রিয় ভক্তকুল! আমার নতুন অফিসিয়াল অংশীদার হিসেবে বেট উইনার নিউজের সঙ্গে যুক্ত হওয়ার ঘোষণা দিতে পেরে আমি গর্বিত! বেট উইনার নিউজ মূলত খেলাধুলার খবরের জন্য একক এবং একমাত্র উৎস! আপনি যদি সবসময় ট্রেন্ডে থাকতে চান এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ ম্যাচগুলোর বিশ্লেষণ এবং স্পোর্টস হাইলাইটগুলো খুঁজে পেতে চান, তাহলে *বেট উইনার নিউজ* আপনার জন্য!

বিস্তারিত জানতে Betwinnernews লিখে ইন্টারনেটে অনুসন্ধান করুন!’

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি