ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

দলের সঙ্গে যেতে পারলেন না বিজয়-তাসকিন!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৩১, ২৩ আগস্ট ২০২২

এনামুল হক বিজয় ও তাসকিন আহমেদ

এনামুল হক বিজয় ও তাসকিন আহমেদ

এশিয়া কাপে অংশ নিতে ইতোমধ্যেই (বিকেল সোয়া ৫টা) দুবাইয়ের উদ্দেশে দেশ ছেড়েছেন বাংলাদেশ দলের সদস্যরা। তবে সাকিব-মুশফিক-মুস্তাফিজদের সঙ্গে একই বিমানে করে দুবাই যেতে পারলেন না এনামুল হক বিজয় ও তাসকিন আহমেদ।

জানা গেছে, ঢাকা থেকে প্রথমে চট্টগ্রাম বিমানবন্দর, অতঃপর সেখানে এক ঘণ্টার ট্রানজিট শেষে দুবাইয়ে উড়াল দিবেন সাকিব বাহিনী।

তবে, ভিসা জটিলতায় এদিন দলের সঙ্গে যাওয়া হলো না এনামুল হক বিজয় ও তাসকিন আহমেদের। জানা গেছে, সবকিছু ঠিক থাকলে বুধবারই (২৪ আগস্ট) দেশ ছাড়বেন এই দুজনে।

এদিকে, এশিয়া কাপের দলে শেষ মুহূর্তে যুক্ত হওয়া নাঈম শেখ এরই মধ্যে দুবাই পৌঁছে গেছেন। সেন্ট লুসিয়াতে ওয়েস্ট ইন্ডিজ ‘এ’ দলের সঙ্গে সিরিজ শেষ করেই আরব আমিরাতের ফ্লাইট ধরেন বাঁহাতি এই ব্যাটার।

আগামী ২৭ আগস্ট ছয় দল নিয়ে মাঠে গড়াবে এশিয়া কাপ। ৩০ আগস্ট নিজেদের প্রথম ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে মাঠে নামবেন টাইগাররা। কিন্তু একের পর এক ইনজুরিতে মাঠে নামার আগেই বিপর্যস্ত লাল সবুজের প্রতিনিধিরা।

সাকিব আল হাসানের কাঁধে নেতৃত্ব দিয়ে প্রথমে ১৩ আগস্ট এশিয়া কাপের জন্য ১৭ সদস্যের দল ঘোষণা করে বিসিবি। কিন্তু গত ৯ দিনে ইনজুরিতে পড়ে ও ইনজুরির ধকল কাটিয়ে উঠতে না পারায় সেই তালিকা থেকে বাদ পড়েন একাধিক ক্রিকেটার। আবার নতুন করে সংযোজন করা হয়েছে অনেককে।

দলে শেষ মুহূর্তে বদল এসেছে বাংলাদেশ দলের সাপোর্ট স্টাফদের মাঝেও। হেড কোচ রাসেল ডোমিঙ্গোকে টি-টোয়েন্টি ক্রিকেটের দায়িত্ব থেকে অব্যাহতি দিয়েছে বোর্ড। এশিয়া কাপে তাই হেড কোচ ছাড়াই খেলতে হচ্ছে বাংলাদেশকে। এ টুর্নামেন্টে দলের সঙ্গে থাকবেন নবনিযুক্ত টেকনিক্যাল কনসালটেন্ট শ্রীধরন শ্রীরাম।

এশিয়া কাপে বাংলাদেশ দল:
সাকিব আল হাসান (অধিনায়ক), এনামুল হক বিজয়, মুশফিকুর রহিম, আফিফ হোসাইন, মোসাদ্দেক হোসাইন, মাহমুদউল্লাহ রিয়াদ, শেখ মাহেদী হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান, নাসুম আহমেদ, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, এবাদত হোসাইন, পারভেজ হোসাইন ইমন, নাঈম শেখ এবং তাসকিন আহমেদ।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি