ঢাকা, শুক্রবার   ১০ মে ২০২৪

পাকিস্তানকে শুরুতেই কাঁপিয়ে দিল হংকং

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৩০, ২ সেপ্টেম্বর ২০২২

উইকেট নেয়ার পর এহসান খানকে ঘিরে সতীর্থদের উল্লাস

উইকেট নেয়ার পর এহসান খানকে ঘিরে সতীর্থদের উল্লাস

এশিয়া কাপে বাঁচা-মরার ম্যাচে হংকংয়ের বিপক্ষে টস হেরেছে পাকিস্তান। টস জিতে বাবর আজমের দলকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছেন হংকং অধিনায়ক নিজাকাত খান।

অধিনায়কের সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে শুরুতেই পাকিস্তানকে কাঁপিয়ে দিয়েছেন পাকিস্তানি বংশোদ্ভূত এহসান খান। ইনিংসের তৃতীয় ও নিজের দ্বিতীয় ওভারেই প্রতিপক্ষের অধিনায়ক বাবর আজমকে আউট করেন হংকংয়ের এই পেসার।

ফলে দলীয় মাত্র ১৩ রানেই প্রথম উইকেট হারায় পাকিস্তান। একটি মাত্র চারের মারে ৮ বলে ৯ রান করে ফেরেন এপেনার বাবর আজম।

এ রিপোর্ট লেখা পর্যন্ত ৫ ওভারে তাদের সংগ্রহ এক উইকেটে ২৮ রান। মোহাম্মদ রিজওয়ান ৫ রানে এবং ফখর জামান ১০ রানে ক্রিজে আছেন।

এর আগে নিজেদের প্রথম ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের বিপক্ষে হেরে বড় ধরনের ধাক্কা খায় পাকিস্তান। যে কারণে হংকংয়ের বিপক্ষে ম্যাচটি তাদের জন্য এখন খুবই গুরুত্বপূর্ণ। এ ম্যাচে জিতলে চতুর্থ দল হিসেবে সুপার ফোরের টিকিট কাটবে বাবর আজম বাহিনী।

অন্যদিকে অঘটন ঘটিয়ে পাকিস্তানকে হারাতে পারলে সুপার ফোরের টিকিট লুফে নেবে হংকং। প্রথম ম্যাচে সেই ভারতের বিপক্ষেই হারের তিক্ততা পেয়েছিল তারাও।

পাকিস্তান একাদশ
মোহাম্মদ রিজওয়ান, বাবর আজম, ফখর জামান, ইফতিখার আহমেদ, খুশদিল শাহ, শাদাব খান, আসিফ আলি, মোহাম্মদ নেওয়াজ, হারিস রউফ, নাসিম শাহ ও শাহনেওয়াজ দাহানি।

হংকং একাদশ
নিজাকাত খান, ইয়াসিম মুর্তাজা, বাবর হায়াত, কিঞ্চিং শাহ, আইজাজ খান, জিশান আলি, স্কট ম্যাককিনি, হারুন আরশাদ, এহসান খান, আয়ুশ শুকলা ও মোহাম্মদ গাজানফার।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি