ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

সৌদি লিগে সাদামাটা অভিষেক রোনালদোর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:২৩, ২৩ জানুয়ারি ২০২৩

দুই ম্যাচের নিষেধাজ্ঞার পর অবশেষে সৌদি প্রো-লিগে অভিষেক হলো ক্রিশ্চিয়ানো রোনালদোর। পর্তুগিজ সুপারস্টার গোল না পেলেও তার দল জিতেছে।

রোববার রাতে ইত্তিফাকের বিপক্ষে ১-০ গোলে জিতেছে আল নাসর। 

জাতীয় দল পর্তুগালের নেতৃত্ব দিলেও কখনো কোনো ঘরোয়া লিগের ম্যাচে নেতৃত্ব দেননি সিআর সেভেন। এই প্রথম কোনো লিগের ম্যাচে দলের নেতৃত্ব দিলেন পর্তুগিজ তারকা। অভিষেকেই আল নাসর দলের নেতৃত্বের আর্মব্যান্ড পরিয়ে দেওয়া হয় রোনালদোকে।

অভিষেক ম্যাচে প্রায় ২৩ হাজার দর্শকের উপস্থিতিতে ম্যাচে দুর্দান্ত খেলেও গোল পাননি সিআর সেভেন। 

গত সপ্তাহে পিএসজির বিপক্ষে মাঠে নেমেছিলেন রোনালদো। তবে সেটি ছিল প্রদর্শনী ম্যাচ। আর এই ম্যাচে আল ইত্তিফাকের বিপক্ষে ১-০ ব্যবধানে জিতেছে আল নাসর। 

ম্যাচের প্রথমার্ধে ব্রাজিলিয়ান অ্যান্ডারসন তালিসকার দারুণ এক হেডে জয় নিশ্চিত করে আল নাসর। এই জয়ে রিয়াদের নগর প্রতিদ্বন্দ্বী আল হিলালের চেয়ে এক পয়েন্ট এগিয়ে থেকে শীর্ষে উঠে গেছে রোনালদোর ক্লাব।

আল নাসরের মাঠ মরশুল পার্কের এ ম্যাচে পুরো নব্বই মিনিটই খেলেছেন রোনালদো। একটি ফ্রি কিক পেয়েছিলো আল নাসর। একেবারে বক্সের সামনে থাকা সেই ফ্রি-কিক থেকে গোল মিস করেন সিআর সেভেন। তার শটটি চলে যায় পোস্টের আলতো ওপর দিয়ে।

এ জয়ে সৌদি প্রো লিগের পয়েন্ট তালিকায় শীর্ষে ফিরেছে আল নাসর। ১৪ ম্যাচে তাদের পয়েন্ট ৩৩। এক ম্যাচ বেশি খেলা আল হিলালের পয়েন্ট ৩২।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি