ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪

দক্ষিণ আমেরিকান ফুটবল সদর দপ্তরে মেসির ভাস্কর্য

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৩৩, ২৮ মার্চ ২০২৩

আর্জেন্টিনাকে বিশ্বকাপ শিরোপা উপহার দেওয়া অধিনায়ক লিওনের মেসির অবদানের প্রতি কৃতজ্ঞতা ও ভালবাসা প্রদর্শন করেছে দক্ষিণ আমেরিকান ফুটবলের সর্বোচ্চ সংস্থা কনমেবল। প্যারাগুয়ের লুকুতে অবস্থিত সংস্থার সদর দপ্তরের যাদুঘরে এবার কিংবদন্তী খেলোয়াড় পেলে ও দিয়েগো ম্যারাডোনার পাশে মেসির ভাস্কর্য স্থান পেয়েছে। 

একইসাথে মেসির হাতে তুলে দেয়া হয়েছে ফ্রান্সকে হারিয়ে বিশ্বকাপ ও ইতালিকে হারিয়ে আর্জেন্টিনার অর্জন করা ফিনালিসিমার রেপ্লিকা ট্রফি। গতকাল অনুষ্ঠিত কোপা লিবারেটেডোরসের ড্র অনুষ্ঠানের আগে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানে মেসির হাতে রেপ্লিকা তুলে দেয়া হয়। এ সময় আর্জেন্টাইন দলের অন্যান্য সদস্য ও কোচ লিওনেল স্কালোনির হাতে ক্ষুদ্র আকারের ট্রফি তুলে দেয়া হয়। এর মধ্যে ২০২১ সালে ব্রাজিলকে হারিয়ে জয় করা কোপা আমেরিকার ট্রফিও রয়েছে। 

এ সময় উচ্ছসিত মেসি বলেছেন, ‘আমরা এই মুহূর্তে বিশেষ ও দারুন কিছু সুন্দর মুহূর্ত উপভোগ করছি। সকলের কাছ থেকে অকুন্ঠ ভালবাসা পাচ্ছি। দক্ষিণ আমেরিকার দেশ হিসেবে আবারো আমরা বিশ্বকাপ শিরোপা জিততে চাই।’

গত ডিসেম্বরে কাতারে বিশ্বকাপ জয়ের পর বৃহস্পতিবার প্রথম আন্তর্জাতিক প্রীতি ম্যাচে পানামাকে ২-০ গোলে পরাজিত করেছে আর্জেন্টিনা।

সূত্র: বাসস

এসবি/ 
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি