ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ডিআরইউ মিডিয়া কাপে দুরন্ত সূচনা একুশে টিভির

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:১১, ১৭ নভেম্বর ২০১৯ | আপডেট: ১৫:৫৮, ১৮ নভেম্বর ২০১৯

প্রাণ ডিআরইউ মিডিয়া ক্রিকেট টুর্নামেন্টে সময়ের আলোকে উড়িয়ে দিয়েছে একুশে টেলিভিশন (ইটিভি)। সিক্স-এ-সাইটের এই টুর্নামেন্টে দলটিকে ৩৪ রানে হারিয়ে শুভ সূচনা হয়েছে ইটিভির। 

রোববার সকাল সাড়ে ১০টায় রাজধানীর মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন ইটিভির অধিনায়ক জসিম জুয়েল।

ব্যাট করতে নেমে বড় স্কোর দাঁড় করায় একুশে টিভি। উদ্বোধনী ব্যাটসম্যান আল-আমীন আজাদ ও ওয়ানডাউনে নামা এসএম আতিকুরের দুর্দান্ত ব্যাটিংয়ে নির্ধারিত ৬ ওভার শেষে ২ উইকেট হারিয়ে ৯৯ রান সংগ্রহ করে আজহারুল ইসলামের শিষ্যরা।

আজাদ প্যাভিলিয়নে ফেরার আগে ১ ছক্কা ও ১ চারে ১২ বলে ১৮ রান সংগ্রহ করেন। পরে আতিকুরকে দারুণ সঙ্গ দেন সৌরভ ইমাম। সৌরভ ৩ বলে ১০ রান করে অপরাজিত থাকেন। আর আতিকুর ৬টি চার ও ১টি ছক্কা ১৫ বলে ৩৪ রান তুলে ইনিংস সাজান। এই বিধ্বসী ওপেনার সাজঘরে ফেরার পর আকবর সুমন ৩ বোলে ১ রান করে অপরাজিত থাকেন।

১০০ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ২ উইকেট হারিয়ে ৬৫ রান করতে সক্ষম হয় সময়ের আলো।

প্রতিপক্ষের ক্রিকেটার হাবিবকে ৩ বলে ১ রান দিয়েই সাজঘরে ফেরান অধিনায়ক জসিম। আর ৬ বলে ২১ রান করে ক্রমেই দুর্দান্ত হয়ে ওঠা আরাফাত দারিয়াকে পরিস্কার বোল্ড আউট করে প্যাভিলিয়নে পাঠান সৌরভ ইমাম। বাকিরা এসে লক্ষে পৌঁছাতে পারেননি। ফলে দারুণ জয় নিয়ে মাঠ ছাড়ে ইটিভি।

খেলার শুরু থেকে শেষ পর্যন্ত দর্শক হিসেবে উপস্থিত থেকে উৎসাহ দিয়েছেন একুশে টিভির প্লানিং এডিটর ও অনলাইন ইনচার্জ সাইফ ইসলাম দিলাল। এছাড়াও মাঠে ছিলেন মুশফিকা নাজনীন। 

প্রসঙ্গত, ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) আয়োজনে এবং প্রাণ-আর এফ এল গ্রুপের পৃষ্ঠপোষকতায় প্রাণ-ডিআরইউ মিডিয়া ক্রিকেট টুর্নামেন্ট-২০১৯ শুরু হয়েছে গতকাল শনিবার। মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে টুর্নামেন্টের উদ্বোধন করেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক ও সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা। ডিআরইউ সভাপতি ইলিয়াস হোসেনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাণ-আর এফ এল গ্রুপের হেড অব করপোরেট ব্র্যান্ড নূরুল আফসার এবং অ্যাসিসট্যান্ট জেনারেল ম্যানেজার কে এম জিয়াউল হক। উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ডিআরইউ সাধারণ সম্পাদক কবির আহমেদ খান। ক্রীড়া সম্পাদক শফিকুল ইসলাম শামীমের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ডিআরইউ যুগ্ম সম্পাদক জামিউল আহসান সিপু, অর্থ সম্পাদক জিয়াউল হক সবুজ, নারী বিষয়ক সম্পাদক সাজিদা ইসলাম পারুল, প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ মাহমুদ এ রিয়াত, তথ্য প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক আবদুল হাই তুহিন, সাংস্কৃতিক সম্পাদক মো. এমদাদুল হক খান, আপ্যায়ন সম্পাদক এইচ এম আকতার, কন্যাণ সম্পাদক কাওসার আজম, কার্যনির্বাহী সদস্য রাশেদুল হক ও সাবেক ক্রীড়া সম্পাদক এবং টুর্নামেন্ট কমিটির আহ্বায়ক বদরুল আলম চৌধুরী।

এবারের আসরে ৪৮টি মিডিয়া হাউজ অংশ নিচ্ছে। নকআউট পদ্ধতিতে ৪৮ দল ৮টি গ্রুপে ভাগ হয়ে খেলছে। প্রতি গ্রুপের চ্যাম্পিয়ন দল কোয়ার্টার ফাইনালে উন্নীত হবে।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি