ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

প্রধানমন্ত্রীর হাতের রান্না খেয়ে আপ্লুত সাকিব-শিশির

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৫১, ২৬ জানুয়ারি ২০২০ | আপডেট: ১৬:৫২, ২৬ জানুয়ারি ২০২০

শিশির-আলাইনার সঙ্গে প্রধানমন্ত্রী ও তার পাঠানো খাবার

শিশির-আলাইনার সঙ্গে প্রধানমন্ত্রী ও তার পাঠানো খাবার

এ মুহূর্তে আইসিসির জারিকৃত নিষেধাজ্ঞায় থাকলেও বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান আসন গেঁড়ে নিয়েছেন দেশের কোটি ক্রিকেটপ্রেমীর মনে। হারিয়ে যাননি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হৃদয় থেকেও। তারই এক অনন্য উদাহরণ দেখা গেল আজ। নিজ হাতে রান্না করে সুস্বাদু সব খাবার সাকিবের বাসায় পাঠিয়ে দিলেন তিনি! 

এর আগেও অবশ্য প্রধানমন্ত্রীর সঙ্গে খেলতে দেখা গিয়েছিল সাকিবকন্যা আলাইনাকে। আর এবার রান্না করা সব খাবার পাঠিয়ে অনন্য দৃষ্টান্ত উপস্থাপন করলেন শেখ হাসিনা।

আজ রোববার দুপুরে এক ফেসবুক পোস্টের মাধ্যমে এ তথ্য জানিয়েছেন স্বয়ং সাকিব আল হাসান। নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে তিনি লিখেছেন, 'আমি পৃথিবীর সবচেয়ে ভাগ্যবান ব্যক্তি। আমি মাননীয় প্রধানমন্ত্রীর উপহার পেয়ে বাকরুদ্ধ হয়ে গেছি। সকালবেলায় সুস্বাদু সব খাবার রান্না করে তিনি আমার বাসায় পাঠিয়ে দিয়েছেন!' 

সাকিব আরও লিখেছেন, 'খাবারগুলো আমার স্ত্রীর জন্য ছিল, কারণ গতকাল উনার সঙ্গে দেখা হওয়ার সময় আমার স্ত্রী বলেছিল, এই খাবারগুলো তার পছন্দ। জীবনের সেরা এই উপহার পেয়ে আমার হৃদয় ভরে গেছে। সত্যি নিজেকে ধন্য মনে করছি!' 

সাকিব ফেসবুকে প্রধানমন্ত্রীর পাঠানো মজাদার খাবারের ছবিগুলোও দিয়েছেন। তিনি লিখেছেন– I am the luckiest person on earth, I’m truly speechless by this gesture of our honourable prime minister Sheikh Hasina as I got to taste her delicious cooking which she cooked herself this morning and sent to my house for my wife because she mentioned it was her favourite food when we visited her yesterday. Can’t thank enough for this amazing gesture this will always remain in my heart for the rest of my life! We are truly blessed!

এর আগে শনিবার (২৫ জানুয়ারি) প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে নিজের পছন্দের খাবারের কথা জানিয়েছিলেন সাকিবপত্নী উম্মে শিশির আল হাসান। এ সময় শিশিরের সঙ্গে ছিল তাদের কন্যা আলাইনাও। সাকিব ও শিশিরের মনের ইচ্ছেপূরণ করতেই নিজ হাতে সেই খাবারগুলো রান্না করে সাকিবের বাসায় পাঠিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

উল্লেখ্য, বাংলাদেশ ক্রিকেটের প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার টান অন্যরকম। ভালোবাসেন ক্রিকেটারদেরও। ব্যক্তিগতভাবে খোঁজখবর রাখেন ক্রিকেটারদের পরিবারেরও। ক্রিকেট ও ক্রিকেট সংশ্লিষ্টদের জন্য প্রধানমন্ত্রীর দুয়ারও সবসময় খোলা। ক্রিকেটাররা স্ত্রী-পরিজন নিয়েও গণভবনে প্রধানমন্ত্রীর সান্নিধ্যে সময় কাটানোর সুযোগ পান। মাশরাফি বিন মুর্তজা-সাকিব আল হাসানের পরিবারের সঙ্গে প্রধানমন্ত্রীর সখ্য বহুদিনের।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি