ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

অদ্ভুত লুকে অমিতাভ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৪২, ৭ জুন ২০২০

মুক্তি পাচ্ছে গুলাবো সিতাবো। অমিতাভ-আয়ুষ্মানের এই চলচ্চিত্র লকডাউনের মধ্যে সিনেমা হল ছেড়ে ডিজিটালি মুক্তির পথে হেঁটেছে। বিগ বি এখন এই সিনেমার প্রচারেই ব্যস্ত সময় পার করছেন। কিছুদিন আগেই তিনি গুলাবো-সিতাবোর সেট থেকে তাঁর টাচআপের একটি ছবি শেয়ার করেছিলেন। ছবি শেয়ার করে তিনি বলেছিলেন, দুই ভুরুর মাঝখানে যে ফাঁকা জায়গা তাকে গ্যাবেলা বলা হয়। সম্প্রতি ‘গুলাবো-সিতাবো' সিনেমায় অমিতাভ বচ্চনের মেকআপের একটি ভিডিও ভাইরাল হয়েছে।

ভিডিওতে পরিচালক সুজিত সরকার অমিতাভ বচ্চনের এই লুকের সম্পূর্ণ বিবরণ দিয়েছেন। এই সিনেমায় অমিতাভ বচ্চনকে মির্জার ভূমিকায় দেখা যাবে। এই সিনেমার মির্জার ভূমিকা নিয়ে ফার্স্ট লুক প্রকাশ্যে আসতেই দর্শকদের মধ্যে উন্মাদনা লক্ষ্য সৃষ্টি হয়েছে। তারপর চলচ্চিত্রের ট্রেলার প্রকাশ্যে আসতেই কৌতূহল আরো বাড়ছে। অমিতাভ বচ্চন এবং আয়ুষ্মান খুরানার মধ্যেকার খিটিমিটি পছন্দ করে ফেলেন তাঁরা। বিশেষ করে অমিতাভ বচ্চনকে তো এই সিনেমায় একেবারে চেনাই যাচ্ছে না। দুই তুখোড় অভিনেতা চলচ্চিত্রে বাড়িওয়ালা আর ভাড়াটের ভূমিকার অভিনয় করছেন ।

আগামী ১২ জুন অ্যামাজন প্রাইম ভিডিওতে অমিতাভ বচ্চন এবং আয়ুষ্মান খুরানার চলচ্চিত্র গুলাবো সিতাবো মুক্তি পেতে যাচ্ছে। এই সিনেমা বিশ্বজুড়ে ২০০ টি দেশে একসঙ্গে মুক্তি পাবে। এই প্রথম অমিতাভ বচ্চনের সঙ্গে অভিনয় করবেন আয়ুষ্মান। সিনেমাপ্রেমীরা পিকু, ভিকি ডোনারের মতো চলচ্চিত্রের নির্মাতা সুজিত সরকারের কাছ থেকে নতুন প্রত্যাশায় এখন দিন গুনছেন।

এসইউএ/এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি