ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

অনলাইনে পণ্য বিপণনে বিসিক ও ঐক্য ফাউন্ডেশনের চুক্তি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৪১, ২৩ জুলাই ২০২০

করোনা মহামারী পরিস্থিতিতে উদ্যোক্তাগণের উৎপাদিত পণ্য অনলাইন মার্কেটিং প্ল্যাটফর্ম ঐক্য স্টোরের মাধ্যমে বিপণনের জন্য বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (বিসিক) এবং ঐক্য ফাউন্ডেশনের মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। 

কুটির, মাইক্রো, ক্ষুদ্র ও মাঝারি শিল্প উদ্যোক্তাদের উৎপাদিত পণ্য বাজারজাতকরণ, সেমিনার, কর্মশালা, গোলটেবিল বৈঠক আয়োজনসহ বিসিকের কার্যক্রমের প্রচার প্রচারণায় এক সাথে কাজ করবে বিসিক ও ঐক্য ফাউন্ডেশন। বিসিকের কর্মকাণ্ড প্রচার প্রচারণায় ঐক্য ফাউন্ডেশনের মিডিয়া পার্টনার হিসেবে চ্যানেল আই সার্বিক সহায়তা প্রদান করবে।

আজ ২৩ জুলাই ২০২০ বিসিক সম্মেলন কক্ষে বিসিকের পক্ষে বিসিক সচিব মোস্তাক আহমেদ এবং ঐক্য ফাউন্ডেশনের পক্ষে চেয়ারম্যান দেওয়ান মাহফুজুল হক (দেওয়ান অপু মাহফুজ) সমঝোতা স্মারক স্বাক্ষর করেন।

সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে বিসিক চেয়ারম্যান বলেন, বিসিক ও ঐক্য ফাউন্ডেশনের মধ্যে এ সমঝোতা স্মারক স্বাক্ষরের ফলে উদ্যোক্তাগণ তাদের উৎপাদিত পণ্য অলনাইনে বিপণন করতে পারবেন। উদ্যোক্তাগণ ঐক্য ফাউন্ডেশনের অনলাইন মার্কেটিং প্ল্যাটফর্ম ঐক্য স্টোরের মাধ্যমে বিপণনের মাধ্যমে করোনা মহামারীর ক্ষতি কিছুটা হলেও পুষিয়ে উঠতে পারবেন।

সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ড. মোহাঃ আব্দুস ছালাম, পরিচালক (দক্ষতা ও প্রযুক্তি), স্বপন কুমার ঘোষ, পরিচালক (অর্থ), মোঃ খলিলুর রহমান, পরিচালক (শিল্প উন্নয়ন ও সম্প্রসারণ), মোঃ আলমগীর হোসেন, পরিচালক (বিপণন, নকশা ও কারুশিল্প)।

সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ড. গোলাম মোঃ ফারুক, পরিচালক (পরিকল্পনা ও গবেষণা), নেপাল চন্দ্র কর্মকার, উপ-সচিব, শিল্প মন্ত্রণালয়, মহাব্যবস্থাপক (বিপণন) অখিল রঞ্জন তরফদারসহ বিসিক এর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি