ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপ: টস জিতে ফিল্ডিংয়ে টাইগাররা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:১৩, ৬ ফেব্রুয়ারি ২০২০ | আপডেট: ১৪:১৬, ৬ ফেব্রুয়ারি ২০২০

অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশি যুবারা। 

বৃহস্পতিবার পচেফস্ট্রুমে টস জিতে কিউইদের ব্যাটিংয়ে আমন্ত্রণ জানিয়েছেন টাইগার যুবাদের অধিনায়ক আকবর আলি। তবে বৃষ্টির কারণে ম্যাচটি পরিত্যক্ত হলে সরাসরি ফাইনালে চলে যাবেন লাল-সবুজ জার্সিধারীরা। এটি ভেস্তে গেলে গ্রুপপর্বের পয়েন্ট বিবেচনায় এগিয়ে থাকবেন তারা।

কিউইদের বিপক্ষে মাঠের লড়াইয়ে নামার আগে বাংলাদেশ দলের অধিনায়ক আকবর আলী বলেন, দেখুন আমরা যদি আমাদের প্রস্তুতির কথা বলি আমি বলবো যে আমরা মানসিক ও স্কিল দুটো সাইড থেকেই ভালো প্রস্তুতি নেওয়া হয়েছে আমাদের। এখন শুধু মাঠে প্রয়োগ করার পালা সেটা করতে পারলেই আমার মনে হয় রেজাল্ট ইনশাল্লাহ আমাদের দিকে আসবে।

তিনি আরও বলেন, নিউজিল্যান্ড ভালো ক্রিকেট খেলেই এত দূর এসেছে। আশা করি আমরা আমাদের যে প্ল্যান আছে সে অনুযায়ী খেলতে পারলে ভালো কিছু হবে। তাদেরকে যতটা কম রানের মধ্যে আঁটকে রাখার চেষ্টা করতে হবে। তাদের ব্যাটিং অর্ডারে লোয়ারে ভালো ব্যাটসম্যান আছে, তাদের লাইন আপ বেশ লম্বা, আশা করি আমদের বোলাররা ভালো করতে পারবে।

ইতিহাস গড়ার স্বপ্ন নিয়ে আজ মাঠে নামছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের যুবারা। যুব বিশ্বকাপে এর আগে কখনও ফাইনালে খেলার সুযোগ পায়নি বাংলাদেশ। আজকের সেমিফাইনালে জিততেই ইতিহাস গড়বে যুবারা। এরআগে এর আগে ঘরের মাঠে ২০১৬ সালে মেহেদী হাসান মিরাজের নেতৃত্বাধীন বাংলাদেশ যুব দল খেলে ছিল প্রথম সেমিফাইনাল।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি