ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

মিরসরাই অর্থনৈতিক অঞ্চল

অর্থনৈতিক জোনে ভূমি অধিগ্রহণে ক্ষতিগ্রস্তদের মাঝে চেক বিতরণ

মিরসরাই প্রতিনিধি

প্রকাশিত : ২৩:৫০, ২৪ অক্টোবর ২০২০

'মিরসরাই অর্থনৈতিক অঞ্চল' স্থাপন শীর্ষক প্রকল্পের আওতায় অধিগ্রহনকৃত ক্ষতিগ্রস্থ ভূমির মালিকদের মাঝে ক্ষতিপূরণের এল.এ চেক বিতরণ করা হয়েছে। 

শনিবার (২৪ অক্টোবর) বিকেল ৩টা মিরসরাই উপজেলা পরিষদ মিলনায়তনে ১৩২ জন ভূমি মালিকের হাতে ২২ কোটি ৫১ লাখ টাকার চেক তুলে দেওয়া হয়। এতে প্রধান অতিথি ছিলেন, মিরসরাই অর্থনৈতিক অঞ্চল (বেজা) নির্বাহী চেয়ারম্যান পবন চৌধুরী।

অতিরিক্ত জেলা প্রশাসক (এল.এ) মো. আবু হাসান সিদ্দিক এর সভাপতিত্বে অনুষ্ঠিত চেক বিতরণ অনুষ্ঠানে বক্তব্য প্রদান করেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মিনহাজুর রহমান, জেলা প্রশাসক কার্যালয়ের ভূমি অধিগ্রহন কর্মকর্তা কায়সার খসরু, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুবল চাকমা সহ প্রমুখ।

ভূমি অধিগ্রহণে ক্ষতিগ্রস্ত ভূমি মালিকদের চেক বিতরণ অনুষ্ঠানে বক্তারা বলেন, ক্ষতিগ্রস্ত পরিবার দালালের খপ্পরে পড়ে যাতে কোন রকম হয়রানি না হয় ক্ষতিপূরণ নিতে পারেন সে জন্য আমরা সপ্তাহব্যাপী উপজেলা ক্যাম্প করেছি। যাতে সরাসরি তারা আমাদের সাথে সমস্যার কথা বলতে পারে। এবং তিনি সকলকে কাগজপত্রসহ জেলা প্রশাসকের কার্যলয়ের এল.এ শাখায় যোগাযোগ করতে বলেন।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি