ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

অ্যাকশন দৃশ্যে ক্রিস্টেন স্টুয়ার্ট

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:১৭, ২৯ জুলাই ২০১৮

১৬ বছর পর বড় পর্দায় ফিরছে ‘চার্লি’অ্যাঞ্জেলস’নতুন সিনেমাতে একজন ‘অ্যাঞ্জেল’ হিসেবে অভিনয় করবেন ‘টোয়াইলাইট’ তারকা ক্রিস্টেন স্টুয়ার্ট। এবারই প্রথম ধুন্ধুমার অ্যাকশন দৃশ্যে কাজ করতে দেখা যাবে তাকে।

সিনেমাটির অন্য দুই ‘অ্যাঞ্জেলস’ ভারতীয় বংশদ্ভুত ব্রিটিশ অভিনেত্রী নাওমি স্কট (দ্য পাওয়ার রেঞ্জার্স, আলাদিন) ও কৃষ্ণাঙ্গ রন্ধনশিল্পী লরেইন পেসকেলের মেয়ে এলা ব্যালিনস্কা (অ্যা মডার্ন টেল)।

নাম চূড়ান্ত না হওয়া নতুন সিনেমাটি পরিচালনা করবেন হলিউড অভিনেত্রী এলিজাবেথ ব্যাঙ্কস। তিনি বলেছেন, ‘আমার কাছে চার্লি’স অ্যাঞ্জেলস হলো, সত্তর দশক থেকে নারীর ক্ষমতায়নকে উদযাপন করার সত্যিকারের ব্র্যান্ড। নতুন সিনেমার মাধ্যমে আধুনিক ও বৈশ্বিক অ্যাঞ্জেলসদের নতুন যুগ শুরু হবে।’

সনি পিকচার্সের পরিবেশনায় ২০১৯ সালের ২৭ সেপ্টেম্বর এটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

পরিচালনা ছাড়াও বসলি চরিত্রে অভিনয় করবেন এলিজাবেথ ব্যাঙ্কস। যদিও এই ফ্রাঞ্চাইজির আগের দুটি সিনেমা ও টিভি সিরিজে বসলির ভূমিকায় অভিনয় করেছেন পুরুষরা।

১৯৭৬ সালে টিভিতে প্রথম প্রচারিত হয় ‘চার্লি’স অ্যাঞ্জেলস’। এতে তিন আবেদনময়ী গোয়েন্দার ভূমিকায় অভিনয় করেন- ফারাহ ফসেট, কেট জ্যাকসন ও জ্যাকলিন স্মিথ। অদৃশ্য বস চার্লি টাউনসেন্ডের বলে দেওয়া মিশনে যান তারা।

২০০০ সালে হলিউডে তৈরি হয় টিভি সিরিজ অবলম্বনে সিনেমা ‘চার্লি’স অ্যাঞ্জেলস’।

এতে অভিনয় করেন ক্যামেরন ডিয়াজ, ড্রু ব্যারিমোর ও লুসি লিউ। ২০০৩ সালে মুক্তিপ্রাপ্ত ‘চার্লি’স অ্যাঞ্জেলস : ফুল থ্রোটল’ সিনেমাতেও ছিলেন তারা।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি