ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

আইনি সমস্যায় প্রিয়াঙ্কা চোপড়া

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:১৯, ৫ জুলাই ২০১৮

নিউ ইয়র্কে নিজের বয়ফ্রেন্ডকে নিয়ে ঘুরছেন প্রিয়াঙ্কা চোপড়া। সম্প্রতি তাদের রোম্যান্সে বাঁধা পড়েছে। প্রিয়াঙ্কার বিরুদ্ধে আইনি নোটিস পাঠালো বৃহন্মুম্বই মিউনিসিপল কর্পোরেশন।
আন্ধেরি ওয়েস্টর ওয়াশিওয়াড়া নামক একটি জায়গায় অবৈধ নির্মাণের জন্য তাকে চিঠি পাঠানো হয়। বিএমসি (বৃহন্মুম্বই মিউনিসিপল কর্পোরেশন) জানিয়েছে, অভিনেত্রীর অফিস বেআইনিভাবে নির্মাণ করা হয়েছে। অফিসের পাশাপাশি একটি কমার্শিয়াল বিল্ডিংও তৈরি করেছেন নায়িকা। এই কারণেই আইনি নোটিস পাঠানো হয় অভিনেত্রীকে।
পাঁচজনের অভিযোগপত্রের ওপর ভিত্তি করেই এমন পদক্ষেপ নিয়েছেন বিএমসি। সেই পাঁচজন, মিউনিসিপল কর্পোরেটরদের সঙ্গে সেই অবৈধ নির্মাণটি পরিদর্শন করতে যান। সেখান থেকেই মাথাচারা দেয় বিভিন্ন সমস্যা। একই এলাকা ‘করিজমা’ নামক একটি স্পা রয়েছে। সেই স্পা এবং স্যালুনের একটি ফ্লোর বেআইনিভাবে তৈরি করা হয়েছে। প্রিয়াঙ্কা ফ্লোরটি মেটজানিন স্টাইলে নির্মাণ করেছেন। মির্মাণটি মহারাষ্ট্র রিজিয়নাল টাউন প্ল্যানিংয়ের নিয়মের বাইরে। প্রিয়াঙ্কার অফিস এবং স্পায়ের নিরাপত্তারক্ষী একজনই।
স্পাটির কতৃপক্ষ বিএমসিকে জানিয়েছেন, জায়গাটির জন্য তারা প্রিয়াঙ্কা চোপড়াকে ভাড়া দেন। এ বিষয় অভিনেত্রী এবং তার মায়ের সঙ্গে কথা হয়েছে।
বিএমসির সিনিয়র ওয়ার্ড অফিসার জানিয়েছেন, ‘আমাদের টিম পরিদর্শনে গিয়ে জানতে পারে, বেআইনি নির্মাণটি কাঁচের দেওয়াল দিয়ে আলাদা করা। নোটিসে আমরা নির্মাণের মালিককে বেআইনি দেওয়ালটি সরিয়ে নতুন করে পুরোটা নির্মাণ করার কথা লিখেছি। ২০১৩ সালে স্যাঙ্কশন হওয়া লেআউট অনুযায়ী কনস্ট্রাকশনটি করতে। যতটুকু জায়গার অনুমতি বিএমসির পক্ষ থেকে দেওয়া হয়েছে ঠিক সেভাবেই জায়গাটি পুনরনির্মাণ করতে হবে। যদি প্রিয়াঙ্কা চোপড়া কাজটি না করতে পারেন তাহলে বিএমসি নিজ উদ্যোগে বেআইনি নির্মাণটি ভেঙে ফেলবে।’
প্রিয়াঙ্কার মা মধু চোপড়ার মুখপাত্র এ বিষয় জানিয়েছেন, ‘বিএমসির নোটিশ আমরা পেয়েছি। অফিসিয়ালসদের সঙ্গে এ নিয়ে কথাও হয়েছে। এছাডা়ও যা যা করণীয় সবই ধীরে ধীরে করা হচ্ছে আমাদের পক্ষ থেকে।’

জানা গেছে, প্রয়োজন পড়লে বিএমসি প্রিয়াঙ্কা চোপড়ার থেকে বেআইনি নির্মাণের জন্য ক্ষতিপূরণ চাইতে পারে। বেআইনি নির্মাণের কারণে প্রিয়াঙ্কা ছাডা়ও কমেডিয়ান কপিল শর্মা, শত্রুঘ্ন সিনহা, আরশদ ওয়ারসি এবং শাহরুখ খানেকে এর আগে নোটিশ পাঠিয়েছে বিএমসি।
সূত্র : কলকাতা টুইন্টিফোর
এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি