ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

আকবরদের স্যালুট করলেন মুশফিক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:২৯, ১৩ ফেব্রুয়ারি ২০২০ | আপডেট: ১১:৩১, ১৩ ফেব্রুয়ারি ২০২০

বিশ্বকাপজয়ী যুবারা দেশে ফিরেছেন। বিমানবন্দরে দেয়া হয়েছে বিরল সম্মননা। এমন বিরল সংবর্ধনায় হতবাক আকবররা। দলমত নির্বিশেষে সবাই তাদেরকে অভিনন্দন জানাচ্ছেন। বাকি নেই জাতীয় দলের ক্রিকেটাররাও। 

মাশরাফি থেকে শুরু করে মিরাজ পর্যন্ত শুভেচ্ছা-অভিনন্দন জানাচ্ছেন। বাকি নেই মুশফিকও। শুরু থেকেই একের পর এক বিভিন্নভাবে যুবাদের শুভেচ্ছা জানাচ্ছেন তিনি। এবার ‘স্যালুট’ দিয়ে ছবি তুলে শুভেচ্ছা জানালেন বাংলাদেশের এই ডিপেন্ডেবল ব্যাটসম্যান।

যুবাদের বিশ্বকাপ জয়ের সুবাদে মিরপুরের শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামের দেওয়ালে অনূর্ধ্ব-১৯ ওয়ানডে বিশ্বকাপ জয়ী ক্রিকেটারদের ছবি দিয়ে বিশাল ব্যানারটা টানানো হয়েছে। ঐ ব্যানারের সামনে দাঁড়িয়েই আকবর-হূদয়-জয়দের ‘স্যালুট’ দিয়ে ছবি তুলেন মুশফিক। এরপর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ভেরিফাইড পেজে তার নিজের ছবি পোস্ট করেন তিনি। 

মুহূর্তের মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে তার ওই ছবি ভাইরাল হয়ে যায়। সেখানে যুবাদের অভিনন্দন ও শুভেচ্ছার বন্যা বইছে। গত রোববার দক্ষিণ আফ্রিকার পচেফস্ট্রুমে হওয়া ফাইনালে ভারতকে বৃষ্টি আইনে ৩ উইকেটে হারিয়ে প্রথমবারের মতো যুব বিশ্বকাপের শিরোপা জিতেছে বাংলাদেশ দল।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি