ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

আগুয়েরোর হ্যাটট্রিকে আর্সেনালকে উড়িয়ে দিলো ম্যানসিটি

প্রকাশিত : ১২:৫৭, ৪ ফেব্রুয়ারি ২০১৯ | আপডেট: ১৩:০৪, ৪ ফেব্রুয়ারি ২০১৯

নিউক্যাসল ইউনাইটেডের কাছে হারের পর সার্জিও আগুয়েরোর হ্যাটট্রিকে ঘুরে দাঁড়ালো ম্যানচেস্টার সিটি। ইংলিশ প্রিমিয়ার লিগে আর্জেন্টাইন তারকার এটি ১০ম হ্যাটট্রিক। এতে আর্সেনালকে উড়িয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা লিভারপুলের সঙ্গে পয়েন্ট ব্যবধান দুইয়ে নামিয়ে আনলো দ্বিতীয় স্থানে থাকা দলটি।

রোববার ইতিহাদ স্টেডিয়ামে আর্সেনালকে ৩-১ গোলে হারিয়েছে পেপ গার্দিওলার শিষ্যরা। আর টানা দুই জয়ের পর হেরে গেল উনাই এমেরির দল।

নিজেদের মাঠে খেলতে নেমে ম্যাচের ৪৮ সেকেন্ডে গোলের উচ্ছ্বাসে মাতে ম্যানসিটি। আলেক্স আইওবি বল ক্লিয়ার করতে অহেতুক দেরি করে বিপদ ডেকে আনেন। তার কাছ থেকে বল কেড়ে নেওয়া আয়মেরিক লাপোর্তের ক্রস পেয়ে ছয় গজ দূর থেকে ঝাঁপিয়ে দারুণ হেডে ঠিকানায় পাঠিয়ে দেন সার্জিও আগুয়েরো।

তবে এই খুশি বেশিক্ষণ ধরে রাখতে পারেনি স্বাগতিকরা। ম্যাচের ১১তম মিনিটেই গানারদের সমতায় ফেরান লরেন্ট কোসিয়েলনি।

এই গোলের পর এলোমেলো হয়ে পড়ে সিটিজেনরা। সেইসঙ্গে বল দখলেও পিছিয়ে পড়ে তারা। কিন্তু বিরতির এক মিনিট আগে আবার এগিয়ে যায় দ্য ব্লুজ খ্যাত দলটি। রহিম স্টার্লিংয়ের নিচু ভলি থেকে বল পেয়ে পোস্টের দূর প্রান্ত দিয়ে লক্ষ্যভেদ করে ব্যবধান বাড়িয়ে দেন আগুয়েরো। ২-১ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় সিটি।

বিরতি থেকে ফিরে ম্যাচের ৬১তম মিনিটে আগুয়েরো হ্যাটট্রিক পূর্ণ করেন স্টারলিংয়ের ক্রস থেকে। ম্যানসিটির জার্সিতে লিগে এটি আর্জেন্টাইন তারকার দশম হ্যাটট্রিক, ১১ বার প্রতিপক্ষের জালে তিন গোল করে এই তালিকায় তার উপর আছেন কেবল অ্যালান শিয়ারার। খেলার বাকি সময়ে ব্যবধান কমাতে পারেনি অতিথিরা। ফলে জয় নিয়ে মাঠ ছাড়ে ম্যানসিটি।

এই হারে পয়েন্ট তালিকার ছয়ে নেমে গেছে আর্সেনাল। আর ২৫ ম্যাচে ৫৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে ম্যানসিটি। ২৪ ম্যাচে ১৯ জয় ও চার ড্রয়ে শীর্ষে থাকা লিভারপুলের পয়েন্ট ৬১।

সূত্র: গোল ডটকম

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি