ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

আজ সিলেটে শুরু বিপিএল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৫৩, ১৫ জানুয়ারি ২০১৯ | আপডেট: ১০:২১, ১৫ জানুয়ারি ২০১৯

ঢাকায় বিপিএলের এক পর্ব শেষ হয়েছে। আজ সোমবার থেকে সিলেটে শুরু হচ্ছে বিপিএলের পরের পর্ব। সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে এবারের বিপিএলের দুই ম্যাচে আজ মুখোমুখি হচ্ছে খুলনা টাইটান্স ও রাজশাহী কিংস এবং কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও সিলেট সিক্সার্স।
আজ থেকে ১৯ তারিখ পর্যন্ত সিলেটে চলবে বিপিএলের খেলা। এর মধ্যে ১৭ তারিখ খেলার বিরতি থাকছে। মানে, ৫ দিনে ৮টি ম্যাচ অনুষ্ঠিত হবে এখানে। স্বভাবতই সিলেটের এ ভেন্যুতে বেশি ম্যাচ খেলবে সিলেট সিক্সার্স। তারা এখানে প্রতিদিন একটি করে, মানে চারটি ম্যাচ খেলবে।
ঢাকা পর্ব শেষে এখন পর্যন্ত বিপিএলের পয়েন্ট তালিকার শীর্ষে আছে ঢাকা ডায়নামাইটস। তারা ৪ ম্যাচের সবগুলোতে জিতে ৮ পয়েন্ট নিয়ে আছে এক নম্বরে। চিটাগং ভাইকিংস ৪ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে। এরপর রংপুর রাইডার্স, কুমিল্লা ভিক্টোরিয়ান্স, রাজশাহী কিংস; তিন দলের পয়েন্ট সমান ৪ করে। আর সিলেট সিক্সার্স একটি মাত্র জয়ে পেয়েছে ২ পয়েন্ট। খুলনা টাইটান্স এখন পর্যন্ত কোনো জয়ের দেখা পায়নি।
১৯ তারিখ সিলেটে বিপিএলের খেলা শেষ হবে। এরপর ২১ তারিখ থেকে আবার ঢাকায় অনুষ্ঠিত হবে খেলা। ২৫ তারিখ থেকে বিপিএল যাবে চট্টগ্রামে। ১ ফেব্রুয়ারি চূড়ান্ত দফায় ঢাকায় ফিরবে বিপিএল। ৮ ফেব্রুয়ারি ফাইনালের ভেতর দিয়ে পর্দা নামবে এবারের আসরের।
এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি