ঢাকা, মঙ্গলবার   ২১ মে ২০২৪

আনুশকার বাগদানের পোশাক ‘নকল’ করলেন দীপিকা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৫৫, ১১ জুলাই ২০১৮

বলিউডের হার্টথ্রব অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। অল্প দিনের মধ্যেই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তিনি। পাত্র আর কেউ নয়, অভিনেতা রণবীর সিং। দীর্ঘদিন প্রেম করার পর গাটছড়া বাঁধছেন এই জুটি। আর এ জন্য বিয়ের কেনাকাটা চলছে ধুমিয়ে।
বিয়ের লুক ও সাজসজ্জা নিয়েও গবেষণা শুরু করে দিয়েছেন দীপিকা। এমনই একটি ছবিতে দেখা যায়, আনুশকা শর্মার বাগদানের শাড়ির মতো পোশাক পরেছেন দীপিকা। আর সেই ছবি প্রকাশিত হওয়ার পরপরই নকলের অভিযোগ তুলেছেন নেটিজেনরা।
ছবিতে দেখা যায়, আনুশকার মতো মেরুন ভেলভেট শাড়ি পরে চুলে টকটকে লাল ফুল গুঁজেছেন দীপিকা। এ দেখে নেটিজেনদের একটি অংশ প্রশ্ন তোলেন, আনুশকার লুকে অনুপ্রাণিত হয়ে দীপিকা তা নকলের সিদ্ধান্ত নিয়েছেন কি না!
উল্লেখ্য, গত বছরের ডিসেম্বরে ইতালিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন ক্রিকেটার বিরাট কোহলি ও অভিনেত্রী আনুশকা শর্মা। শোনা যাচ্ছে, সেই বিয়ে থেকেও যথেষ্ট অনুপ্রাণিত দীপিকা। আনুশকার মতো রণবীর-দীপিকার বিয়ের মঞ্চও সাজানো হবে ইতালিতে।
ভেলভেটের শাড়ির সঙ্গে লাল গোলাপ আর সোনার গয়না পরে সাজের মহড়া দিচ্ছেন দীপিকা। আনুশকা যেমন বিয়ের দিন সেজেছিলেন সব্যসাচী মুখোপাধ্যায়ের পোশাকে, দীপিকাও সেটাই করতে চলেছেন। যদিও আনুশকা লেহেঙ্গার সাজে ধরা দিলেও বিয়েতে শাড়ি পরবেন দীপিকা।
এসএ/


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি