ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

আবারও বিয়ে করলেন মিলিন্দ সোমান!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:২৬, ১৩ জুলাই ২০১৮

বাহান্ন বছরের অভিনেতা, সাতাশ বছরের মেয়ে। পৃথিবীর সব বাধাকে উপেক্ষা করে এখন বিয়ের বন্ধনে আবদ্ধ মিলিন্দ সোমান এবং অঙ্কিতা কোনওয়ার। দীর্ঘ চারবছর ধরে প্রেম করার পর, পরিবারকে মানিয়ে, তিন মাস আগে সম্পন্ন হয়েছে তাদের শুভ পরিণয়। বহু প্রতীক্ষার পর বিয়ে সেরেছিলেন বলিউডের হ্যান্ডসাম হাঙ্ক মিলিন্দ সোমান।
আলিবাগের ফার্ম হাউসে মিলিন্দ-অঙ্কিতার ছিমছাম বিয়ে ছিল কয়েক মাসে আগের গরম খবর। তিন মাস কাটতে না কাটতেই আবারও বিয়ে করলেন অভিনেতা। স্পেনের গিয়ে চুপি চুপি বিয়ে সারলেন। কেউ গুণাক্ষরেও টের পেল না। অন্য কোনও মহিলাকে বিয়ে করেছেন- তেমনটা কিন্তু একেবারেই ভাবা যাবে না। ঝর্ণার পাশে, ফুলের তৈরি টিয়ারা পরে হাতে ফুলের তোরা নিয়েছিলেন অঙ্কিতা। অন্যদিকে সাদা স্যুট এবং নীল রঙর ব্লেজার পরেছিলেন মিলিন্দ। অঙ্কিতার সাদা গাউনের সঙ্গে ম্যাচ করে। জঙ্গলের মাঝে, পরিবারকে পাশে নিয়ে বিয়ে প্রকৃতিকে সাক্ষী রেখে বিয়ে করতে চেয়েছিলেন তারা। সেইমতই স্পেনে গিয়ে ন্যাচারাল ওয়েডিং সারলেন দু’জনে। এমনকি অঙ্কিতা কোনও স্টিলেটো বা মিলিন্দ ব্র্যান্ডের জুতা পরে বিয়ে সারেরননি। খালি পায়ে পানির মধ্যে পা ডুবিয়ে বিয়ে করলেন এই জুটি। ইনস্টাগ্রামে তাদের এই ন্যাচারাল ওয়েডিংয়ের ছবি আপলোড হয়। সেখান থেকেই ভাইরাল হয়ে যায় তাদের দ্বিতীয় বিয়ের খবর।
এপ্রিল মাসে সাদামাটা ভাবে বিয়েটা সেড়েছিলেন ঠিকই। তবুও সকলেরই বেশ নজর কেড়েছিল মিলিন্দ সোমান এবং অঙ্কিতা কোনওয়ারের সিম্পল বিয়ে। তারপর থেকেই এই জুটির সম্পর্কে খুঁটিনাটি জানতে সাইবারবাসীর নজর তাদের সোশ্যাল হ্যান্ডেলে। তাদের হানিমুন ডাইরিজের বেশকিছু ছবি সোশ্যাল মিডিয়ায় হয়ে গেল ভাইরাল। হানিমুনে একান্তে কাটাতে দুজনে পাড়ি দিয়েছিলেন হাওয়াইতে।

সম্প্রতি দুজনেই সোশ্যাল মিডিয়ায় বেশকিছু ছবি পোস্ট করেছিলেন। ছবিতে মিলিন্দকে দেখা গিয়েছিল কালো রঙের টি-শার্ট এবং ব্লু কালারের শর্ট প্যান্টে। সঙ্গে কালো সানগ্লাস। অপরদিকে হট লুকে ধরা দিয়েছিলেন অঙ্কিতা। তিনি পড়েছিলেন হোয়াইট, পিঙ্ক এবং ব্লু রঙের কম্বিনেশনের বিকিনি।
সূত্র : কলকাতা টুইন্টিফোর
এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি