ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

আমির খানের দ্বিতীয় বিয়ের কারণ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:২৭, ১৬ আগস্ট ২০১৮

‘মিস্টার পারফেকশনিস্ট আমির খান। ব্যক্তিজীবনে দুইবার বিয়ের পিঁড়িতে বসেছেন তিনি। কিন্তু ঠিক কি কারণে তিনি প্রথম পক্ষকে ছেড়ে দ্বিতীয় বিয়ে করতে বাধ্য হলেন সেই খবর এতো দিন গোপনই ছিল। এবার সেই তথ্যটি নিজেই প্রকাশ করলেন আমির। জানালেন, প্রথম স্ত্রীর সঙ্গে বিবাহবিচ্ছেদের পর দ্বিতীয় বিয়ে করার পেছনের কারণ।

আমিরের প্রথম স্ত্রী ছিলেন রিনা দত্ত। তার সঙ্গে বিচ্ছেদের পর মানসিকভাবে ভেঙে পড়েছিলেন তিনি। আর সেই সময় কিরণ রাও এসেছিলেন আমির খানের জীবনে। ‘লগন’ সিনেমায় অভিনয়ের সময় কিরণের সঙ্গে পরিচয় হয় আমির খানের। ওই সিনেমার সহকারি পরিচালক ছিলেন কিরণ।

আমির খান জানান, বিচ্ছেদের ফলে শুটিংয়ের সময় যখন মানসিকভাবে বিপর্যস্ত হয়ে থাকতেন তখন কিরণ তার শক্তি হয়ে উঠেছিল। কিরণের সঙ্গে ফোনে কথা বলার সময় মন ভালো হয়ে যেতো আমিরের। এরপরই তার জীবনে কিরণের প্রয়োজনীয়তা অনুভব করতে শুরু করেন আমির।

প্রথম স্ত্রী রিনা দত্তের সঙ্গে বিচ্ছেদের পর কিরণের সঙ্গে তিন বছরের প্রেমের সম্পর্ক গড়েন এই পারফেকশনিস্ট। ২০০৫ সালে দ্বিতীয়বার বিয়ের আগে কিরণের সঙ্গে নাকি লিভ ইন সম্পর্কও ছিল বলিউডের এই তারকার।

তবে কিরণের সঙ্গে সংসার করলেও প্রথম স্ত্রী রিনা দত্তকে ভুলতে পারেননি আমির। বর্তমানে আমির খানের সঙ্গে ‘পানি ফাউন্ডেশন’-এ কাজ করছেন রিনা দত্ত। কিরণের সঙ্গেও আমিরের প্রথম স্ত্রী রিনা দত্তের সম্পর্ক বেশ ভালো বলেই শোনা যায়। কিছুদিন আগেই রিনা দত্তের জন্মদিনের পার্টিতে কিরণকে সঙ্গে নিয়ে হাজির হন আমির।

কিছুদিন আগে সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে একটি ছবি ভাইরালও হয়েছে। ছবিতে আমির খানের দুই বধূকে একসঙ্গে হাস্যোজ্জ্বল অবস্থায় দেখা যায়। একজন আমিরের বর্তমান স্ত্রী কিরণ রাও এবং অপরজন সাবেক স্ত্রী রিনা দত্ত। এতে দুই নারীর বন্ধুত্বপূর্ণ সম্পর্কের এক অনন্য প্রতিচ্ছবি ফুটে ওঠে।

সূত্র : হিন্দুস্তান টাইমস

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি