ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

আর অভিনয়ে ফিরবেন না শ্রাবন্তী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:১৬, ১৫ জুলাই ২০১৮

ছোট বড়পর্দার অভিনেত্রী ইপশিতা শবনম শ্রাবন্তী। বর্তমানে স্বামী খোরশেদ আলমের সঙ্গে দাম্পত্য জীবনে টানাপড়েন চলছে তার। এবার ঘোষণা দিলেন অভিনয়ে আর ফিরবেন না তিনি। দীর্ঘদিন প্রবাস জীবনে থাকার পর এখন তিনি দেশে আছেন।

সন্তানদের কথা চিন্তা করে মৃতপ্রায় সাংসারকে বাঁচানোর আকুতি জানিয়েছেন শ্রাবন্তী। কিন্তু দু’জনের সম্পর্কের এখনও উল্লেখযোগ্য কোনো উন্নতি ঘটেনি বলে জানান তিনি। গত ২৬ জুন রাজধানীর খিলগাঁও থানায় তিনি স্বামীর বিরুদ্ধে নারী নির্যাতন ও যৌতুকের মামলাও করেছেন করেছেন। এই দুঃসময়ে সন্তানদের পাশে থাকতে চান শ্রাবন্তী।

তিনি বলেন, ‘বাচ্চা রেখে কোথাও গিয়ে শ্যুটিং করতে ভালো লাগে না। আমি পারি না। কাজ করাটা কমিটমেন্টের ব্যাপার। কারও সঙ্গে ফাজলামি করতে পারব না। পরে দু’একটা কাজ করতে পারি, তবে তা নিশ্চিত নয়।’

ক্যারিয়ারের শুরুতে ছোটপর্দায় মডেলিং ও নাটকে অভিনয় করেন তিনি। ‘জোছনার ফুল’ ধারাবাহিক নাটকে অভিনয় করে দর্শকমহলে পরিচিতি পান। পরে ‘রং নাম্বার’ ও ‘ব্যাচেলর’ চলচ্চিত্রে অভিনয় করে বড়পর্দায়ও নিজের অবস্থান পোক্ত করেছিলেন।

উল্লেখ্য, ২০১০ সালের ২৯ অক্টোবর খোরশেদ আলমের সঙ্গে বিয়ের কিছুদিন পর আমেরিকায় বসবাস শুরু করেন তিনি। দীর্ঘদিন পর সম্প্রতি দুই সন্তান রাবিয়াহ আলম ও আরিশা আলমকে নিয়ে দেশের ফিরেছেন তিনি।

২০১০ সালে নূরুল আলম আতিকের ‘ডালিম কুমার’ নাটকে শেষবারের মতো ছোটপর্দায় দেখা গেছে তাকে।

প্রসঙ্গত, গত ৭ মে শ্রাবন্তীর ঠিকানায় বিচ্ছেদের নোটিস পাঠিয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষক খোরশেদ আলম।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি