ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

ভিডিও দেখুন

আলো-ছায়ায় ঘেরা পঞ্চকন্যার জীবন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৩৭, ৩০ জুলাই ২০১৮

ভেঙে গুড়িয়ে যাচ্ছে পাঁচ পাঁচটা জীবন। ভাঙতে শুরু করে ওদের আত্মবিশ্বাস। যা যা খুঁজে পেয়েছিল, যেটুকু সম্বল ছিল সবই ধীরে ধীরে হারাতে শুরু করে। সম্পর্কগুলোতে কীভাবে ফাটল ধরছে, সেটাই ফুটে উঠেছে ‘ক্রিসক্রস’নতুন গান ‘আলো ছায়া’য়।

‘আলো ছায়া’ গানটি গেয়েছেন আরমান মালিক এবং শিবম শিরুলে। সঙ্গীত পরিচালনায় ‘কীরন ফর জ্যাম এইট’৷ প্রিতম চক্রবর্তীর তৈরি এই প্ল্যাটফর্ম টালিউডে ‘ক্রিসক্রস’ সিনেমার মাধ্যমে ডেবিউ করছেন। ইতিমধ্যেই সিনেমার টিজারের ব্যাকগ্রাউন্ড স্কোর থেকে দুটি গান বেশ পছন্দ করেছে দর্শক।

সিনেমার পোস্টার, টিজার, গান সবেতেই মু্গ্ধ হয়েছে টালিপাড়া। দর্শক অনেকদিন ধরেই এ ধরণের সিনেমার অপেক্ষায় ছিল। টিজারেই বাজিমাত করতে সক্ষম হয়েছে পরিচালক। ট্রেলার মুক্তি পাওয়ার আগেই সোশ্যাল মিডিয়ায় টপ ট্রেন্ডিংয়ের তালিকায় উঠে এসেছে ‘ক্রিসক্রস’ সিনেমার নাম।

সিনেমার চিত্রনাট্য অনুযায়ী, পাঁচটি মেয়ের জীবনের গল্প থাকছে ‘ক্রিসক্রস’এ। প্রত্যেকে আটকে আছে একটা জায়গায়। লড়াই করে সমাজে নিজের জায়গা অর্জন করে নেওয়ার জেদে আটকে আছে তারা। যেখানে অসংখ্য বাঁধা পেরিয়ে পৌঁছতে হবে এক নতুন দেশে। স্বাধীনতার দেশে। যেখানে গতানুগতিক নারীর জীবন থেকে মুক্তি পাওয়ার আশা রয়েছে।

ক্রিসক্রস’ সিনেমার নতুন গান ‘আলো ছায়া’ দেখুন :

 

সূত্র : কলকাতা টুইন্টিফোর

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি