ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

আহসান উল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে জব ফেয়ার অনুষ্ঠিত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৪২, ২৯ জুলাই ২০১৭ | আপডেট: ০৯:২৯, ৩০ জুলাই ২০১৭

আহসান উল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ক্যরিয়ার গঠনে করণীয়  বিষয় নিয়ে অনুষ্ঠিত হয়েছে সিভিল জব ফিয়েস্তা। বিশ্ববিদ্যালয়ে সিভিল ইঞ্জিনিয়ার সোসাইটির আয়োজনে শনিবার মেলার উদ্বোধন করেন আহসান উল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কোষধ্যাক্ষ প্রফেসর ড. কাজি শরিফুল আলম।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রফেসর ড. কাজি শরিফুল আলম বলেন, ‘মেধাবী শিক্ষার্থীদের বিভিন্ন প্রতিষ্ঠানে চাকরি প্রাপ্তিতে দারুন ভাবে সহায়তা করবে এই জব ফেয়ার। এছাড়া জব ফেয়ারে আয়োজিত সেমিনার থেকে শিক্ষার্থীরা ভবিষ্যতে ক্যারিয়ার গড়ার ক্ষেত্রে বিভিন্ন দিক নির্দেশনা পাবেন।’

উদ্বোধনী অনুষ্ঠান শেষে অনুষ্ঠিত হয় ক্যরিয়ার গঠনে করণীয় শীর্ষক সেমিনার। সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আহসান উল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. এ এম এম শফিউল্লাহ, বিশেষ অতিথি ছিলেন আই ই বি এর সভাপতি মোহাম্মাদ কবির আহমেদ ভুঁইয়া।

সেমিনারে বক্তারা শিক্ষার্থীদের বর্তমান জব মার্কেটের বিভিন্ন দিক নির্দেশনা দেন। সেমিনার শেষে অনুষ্ঠিত হয় দিনব্যাপী জব ফেয়ার। মেলার জনসংযোগ ও ইভেন্ট ম্যানেজমেন্ট পার্টনার হিসেবে অংশগ্রহণ করে ইন্টিগ্রিটি ৩৬০ ডিগ্রি। স্পন্সর হিসেবে অংশগ্রহণ করে ম্যাক্স গ্রুপ।

এছাড়া আনোয়ার গ্রুপ, ওয়েস্টার্ন ইঞ্জিনিয়ারিং প্রাঃ লিঃ, বসুন্ধরা সিমেন্ট ও স্টুডিও আর্কেকটনিক লিঃ এর স্টলসহ মোট নয়টি স্টল। এই স্টলগুলোতে চাকরি প্রার্থীদের সিভি নেয়া হয় এবং এসব প্রতিষ্ঠানে ক্যারিয়ার গড়তে বিভিন্ন্ পরামর্শ দেয়া হয়।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি