ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

ইচ্ছা করেই শেষ মুহূর্তে সরে যান নওয়াজ!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:১৩, ২৩ নভেম্বর ২০২১

মোহাম্মদ নওয়াজের সেই ঘটনা ও রিয়াদের সঙ্গে আলাপ

মোহাম্মদ নওয়াজের সেই ঘটনা ও রিয়াদের সঙ্গে আলাপ

স্বাগতিক বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচ জিতে নিয়ে টাইগারদের হোয়াইটওয়াশ করে পাকিস্তান দল। গত সোমবারের (২২ নভেম্বর) লো স্কোরিং ওই ম্যাচে অবশ্য শেষ মুহূর্ত পর্যন্তই টানটান উত্তেজনা বজায় ছিল এবং ম্যাচের শেষ বলেই জয় সুনিশ্চিত করেন মোহাম্মদ নওয়াজ। তবে জয়ের পাশপাশি বিতর্কও ধেয়ে এসেছে পাকিস্তানের দিকে।

মিরপুরে অনুষ্ঠিত লো স্কোরিং ওই ম্যাচের শেষ বলে পাকিস্তানের জয়ের জন্য় বাকি ছিল দুটি রান। ওভারে তিন উইকেট নেয়া বাংলাদেশি অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ বলটি ডেলিভারি দিলেও একেবারে শেষ মুহূর্তে গিয়ে খেলা থেকে সরে দাঁড়ান নওয়াজ। বল গিয়ে আঘাত হানে সরাসরি উইকেটে। 

গোটা ঘটনায় মাহমুদুল্লাহ কেবল একবারই আম্পায়ারকে বলটা বৈধ কিনা জিজ্ঞেস করেই নিজের রানআপে ফিরে যান, যার জেরে বাংলাদেশ অধিনায়কের ক্রিকেটীয় স্পিরিটের প্রশংসা করেছেন সকলেই।

তবে নওয়াজ ইচ্ছা করেই শেষ মুহূর্তে সরে যান কিনা- সেটা নিয়েই উঠেছে প্রশ্নটা। যদিও এই পাকিস্তানি ক্রিকেটার জানাচ্ছেন, তিনি সত্যিই বলটি দেখতে পাননি বলে শেষ মুহূর্তে সরে গিয়েছিলেন। 

ম্যাচের পরে নওয়াজ ঘটনা প্রসঙ্গে কথা বলতে গিয়ে জানান, ‘আমি নিজের গার্ড নিতে ব্যস্ত থাকায় বোলারের দিকে তাকাইনি। হঠাৎ করেই ও (মাহমুদল্লাহ) বলটা করে দেয়। বলটা প্রায় অর্ধেক রাস্তা পার করে মাটিতে পড়ার আগে আমি মাথা তুলে গোটা বিষয়টা দেখতে পাই এবং সঙ্গে সঙ্গেই ওকে থামানোর চেষ্টা করি।’

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি