ঢাকা, মঙ্গলবার   ২৭ সেপ্টেম্বর ২০২২

হাতের চোট নিয়ে হাসতাপালে তাসকিন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:২১, ২২ নভেম্বর ২০২১

তাসকিন আহমেদ

তাসকিন আহমেদ

সফরকারী পাকিস্তানের কাছে হোয়াইটওয়াশ হওয়ার মধ্যদিয়েই শেষ হল তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। এবার শুরু হবে দুই দলের টেস্টের লড়াই। তিন দিন পরই শুরু হতে যাওয়া এই লড়াইয়ের আগেই শঙ্কা জেগেছে তাসকিন আহমেদকে নিয়ে।

সোমবার (২২ নভেম্বর) মিরপুরে তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচের দ্বিতীয় ইনিংসে বোলিং করার সময় চোট পান তাসকিন। পাকিস্তানের ইনিংসের ষষ্ঠ ওভারে বল করছিলেন নিজেই। প্রথম বলে পাকিস্তান অধিনায়ক বাবর আজম স্ট্রেট ড্রাইভ করলে বল আটকানোর চেষ্টা করেন তাসকিন।

তবে বলটি তাসকিনের ডান হাতের ওপরের অংশে আঘাত করে। চোট পাওয়ার পর মেডিকেল টিমের শুশ্রূষার পরও মাঠ ছেড়ে যেতে হয় তাসকিনকে।

এরপর অবশ্য আবারও মাঠে ফেরেন তাসকিন, করেন ৩ ওভার বোলিংও। কিন্তু তাকে নিয়ে শঙ্কা থেকেই যাচ্ছে। কেননা, ম্যাচ শেষে দলের সঙ্গে টিম হোটেলে ফেরা হয়নি এই পেসারের। অ্যাম্বুলেন্সে করে কঠোর স্বাস্থ্যবিধি মেনে তাকে নিয়ে যাওয়া হয়েছে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে।

মেডিকেল টিম জানিয়েছে, হাসপাতালে তাসকিনের এক্স-রে করানো হবে। এরপরই বোঝা যাবে চোট কতটা গুরুতর। 

এদিকে, আগামী ২৬ নভেম্বর থেকে চট্টগ্রামে শুরু হবে প্রথম টেস্ট। মিরপুরে দ্বিতীয় টেস্ট শুরু হবে ৪ ডিসেম্বর। এর আগে তাসকিনের এই চোট উদ্বেগ জাগাচ্ছে টাইগার টিম ম্যানেজমেন্টকে।

এনএস//


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি