ঢাকা, বৃহস্পতিবার   ০৬ অক্টোবর ২০২২

ছেলে অসুস্থ তাই ঢাকা ছাড়লেন মালিক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৫৬, ২২ নভেম্বর ২০২১

শোয়েব মালিক ও তাঁর পরিবার

শোয়েব মালিক ও তাঁর পরিবার

ছেলের অসুস্থতার কারণে সোমবার তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচটি না খেলেই ঢাকা ত্যাগ করলেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শোয়েব মালিক। ঢাকা থেকে সরাসরি ফ্লাইটে দুবাই যান তিনি। কারণ, বর্তমানে দুবাইয়েই অবস্থান করছে শোয়েব মালিকের পরিবার।

এক বিবৃতিতে সোমবার সকালে পাকিস্তান ক্রিকেট দলের পক্ষ থেকে জানানো হয়, আজই দুবাই যাওয়াতে বাংলাদেশের বিপক্ষে তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে মালিককে পাচ্ছে না পাকিস্তান দল।

টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষে বাংলাদেশের বিপক্ষে সিরিজ খেলতে গত ১৩ নভেম্বর ঢাকায় আসে পাকিস্তান ক্রিকেট দল। দুবাইয়ে পরিবারের সঙ্গে ছুটি কাটিয়ে ১৬ নভেম্বর ঢাকায় পা রাখেন মালিক। 

বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ শেষ করে তবেই দুবাইয়ে ফেরার কথা ছিল তার। কিন্তু একমাত্র ছেলের অসুস্থতায় আগেভাগেই দুবাই যাচ্ছেন পাকিস্তানি অলরাউন্ডার। বর্তমানে দুবাইয়েই আছেন মালিকের স্ত্রী সানিয়া মির্জা ও তিন বছর বয়সী সন্তান ইজহান মির্জা মালিক।

এদিকে, তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুই ম্যাচে মাত্র একবার ব্যাট হাতে নামার সুযোগ পান মালিক। সে ম্যাচে অবশ্য শূন্য রানে আউট হন তিনি।

এদিকে পাকিস্তান দলের ওই বিবৃতিতে আরও জানানো হয়, বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ শেষে মঙ্গলবার সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে বাংলাদেশ ত্যাগ করবে টেস্ট দলের বাইরে থাকা সদস্যরা। দুবাই হয়েই দেশে ফিরবে টি-টোয়েন্টি খেলা ক্রিকেটাররা।

আর দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে একইদিন দুপুর পৌনে ৩টায় চট্টগ্রামের উদ্দেশে রওনা হবে পাকিস্তান টেস্ট দল। রোববার সন্ধ্যা নাগাদ টেস্ট দলের ১৪ জন খেলোয়াড় ঢাকায় পা রাখেন।

এদিকে, দুই টেস্টের এই সিরিজের দ্বিতীয় টেস্টে পাকিস্তানের বোলিং কোচ ভারনন ফিলান্ডারকে পাচ্ছে না সফরকারী দল। চট্টগ্রামে প্রথম টেস্টের পর দেশে ফিরে যাবেন প্রোটিয়া এই কোচ।

চট্টগ্রামে ২৬ নভেম্বর থেকে শুরু হবে সিরিজের প্রথম টেস্ট ম্যাচটি। আর ৪ ডিসেম্বর থেকে ঢাকায় অনুষ্ঠিত হবে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট। দুটি টেস্টই বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ।

পাকিস্তান টেস্ট স্কোয়াড: বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান, আব্দুল্লাহ শফিক, আবিদ আলী, আজহার আলী, বিলাল আসিফ, ফাহিম আশরাফ, ফাওয়াদ আলম, হাসান আলী, ইমাম উল হক, কামরান গুলাম, মোহাম্মদ আব্বাস, মোহাম্মদ নাওয়াজ, নাসিম শাহ, নোমান আলী, সাজিদ খান, শরফরাজ আহমেদ, সাউদ শাকিল, শাহিন আফ্রিদী ও জাহিদ মাহমুদ।

এনএস//


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি