ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

ইটিভিতে ঈদের বিশেষ সেলিব্রেটি শো ‘স্টার কুইজ’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৩৪, ১২ জুন ২০১৮ | আপডেট: ১৫:০০, ১২ জুন ২০১৮

পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে একুশে টেলিভিশন দর্শকদের জন্য নিয়ে আসছে ৭ দিনব্যাপী বর্ণাঢ্য অনুষ্ঠানমালা। এই আয়োজনের সাতদিনই থাকছে বিভিন্ন অঙ্গনের তারকাদের নিয়ে ঈদের বিশেষ সেলিব্রেটি কুইজ শো ‘স্টার কুইজ’।
মাসুদুজ্জামান সোহাগের প্রযোজনায় সাত পর্বের এই বিশেষ কুইজ শোটি উপস্থাপনা করেছেন চলচ্চিত্র নির্মাতা দেবাশীষ বিশ্বাস। চলচ্চিত্র, নাটক, সঙ্গীত, মডেলিংসহ অন্যান্য অঙ্গনের তারকাদের নিয়ে সাজানো হয়েছে অনুষ্ঠানটি।
অনুষ্ঠান সম্পর্কে প্রযোজক সোহাগ জানান, বিগত বছরের মত এ বছরও দর্শককে ভিন্ন কিছু উপহার দেওয়ার ভাবনা থেকেই আমার এই প্রচেষ্টা। অনুষ্ঠানটি মোট তিনটি রাউন্ডে ভাগ করে নির্মাণ করা হয়েছে। যেখানে সেলিব্রেটিরা তাদের ব্রেইনস্ট্রর্মিং করে উত্তর দেওয়ার চেষ্টা করেছেন।
ঈদের দিন অতিথি হয়ে আসছেন হালের জনপ্রিয় চিত্রনায়িকা শবনম বুবলী, দ্বিতীয় দিন অতিথি থাকবেন চিত্রনায়ক ফেরদৌস আহমেদ, তৃতীয় দিন থাকছেন চিত্রনায়িকা নূসরাত ফারিয়া, চতুর্থদিন অতিথি হয়ে থাকছেন মডেল ও অভিনেত্রী মোনালিসা, সঙ্গীত জগত থেকে ঈদের পঞ্চমদিনে অতিথি হিসেবে থাকছেন কনা ও লিজা, ঈদের ষষ্ঠদিন থাকছেন সিয়াম আহমেদ এবং ঈদের সপ্তমদিন অতিথি হিসেবে থাকছেন সায়মন সাদিক এবং তমা মির্জা।
অনুষ্ঠানটি ঈদের দিন থেকে ঈদের সপ্তমদিন পর্যন্ত প্রতিরাত ১০টায় একুশে টেলিভিশনে প্রচার হবে।
উল্লেখ্য মাসুদুজ্জামান সোহাগ ইতোপূর্বে বাংলাদেশের দুই সুপার স্টার সাকিব আল হাসান এবং শাকিব খানকে নিয়ে ‘সাকিব বনাম শাকিব’ অনুষ্ঠান নির্মাণ করেছেন। এছাড়া নিয়মিত ৫টি সাপ্তাহিক অনুষ্ঠান  নির্মাণ করছেন, যার মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে মিডিয়ার তারকা দম্পত্তি নিয়ে নির্মিত সরাসরি অনুষ্ঠান ‘সিম্পল লাভ স্টোরি’এবং তারকাদের মজার আড্ডা ‘উইথ নাজিম জয়’।
/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি