ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

ইটিভিতে পীযূষ বন্দ্যোপাধ্যায়ের জন্মদিন পালন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৪৩, ২৩ সেপ্টেম্বর ২০২১ | আপডেট: ১৫:১৭, ২৩ সেপ্টেম্বর ২০২১

একুশে টেলিভিশনের প্রধান নির্বাহী কর্মকর্তা, প্রখ্যাত অভিনেতা, সাংবাদিক পীযূষ বন্দ্যোপাধ্যায়ের জন্মদিন পালন করেছে একুশে পরিবার। উৎসবমুখর পরিবেশে প্রতিষ্ঠানের বিভিন্ন বিভাগে পৃথক পৃথকভাবে ফুল দিয়ে এবং কেক কেটে তাঁর জন্মদিন পালন করা হয়।

বৃহস্পতিবার দুপুর ১২টায় একুশে টেলিভিশনের কার্যালয়ে সকল কর্মীদের উপস্থিতিতে প্রথমে কেক কেটে সাত তলায় জন্মদিন উদযাপন করে প্রশাসনিক বিভাগ ও অন্যান্য বিভাগ। এ সময় তাঁকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান প্রশাসন ও মানব সম্পদ বিভাগের বিভাগীয় প্রধান মেজর নাসিম হোসেন (অব.)।

উপস্থিত ছিলেন- হেড অব নিউজ রাশেদ চৌধুরী, কোম্পানি সচিব- আতিকুর রহমান, ডেপুটি হেড ফাইন্যান্স বিভাগ- সাত্বিক আহমেদ, হেড অব ব্রডকাস্ট- সুজন দেবনাথ, অনুষ্ঠান প্রধান পঙ্কজ বণিক, হেড অব ইনপুট ড. অখিল পোদ্দার, প্লানিং এডিটর দেবাশিষ রায়, মার্কেটিং বিভাগের সহকারী জেনারেল ম্যানেজার- মো: ফেরদৌস নাঈম সহ অন্যান্যরা।

এ সময় পীযূষ বন্দ্যোপাধ্যায় বলেন, ‘ব্যক্তিগতভাবে আমি জন্মদিন উদযাপন পছন্দ করি না। তবে কেউ যদি অভিনন্দন ও শুভেচ্ছা জানায় তবে ভালো লাগে। অনেকেই বিভিন্ন ভাবে আমাকে শুভেচ্ছা জানিয়েছেন তাদের সবাইকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাই।’

এরপর নিউজ এণ্ড কারেন্ট এ্যাপেয়ার্স বিভাগ অফিসের নবম তলায় কেক কেটে জন্মদিন পালন করে। সেখানে প্রতিষ্ঠানের হেড অব নিউজ রাশেদ চৌধুরী প্রথমে ফুল দিয়ে পীযূষ বন্দ্যোপাধ্যায়কে বরণ করে নেন।  এ সময় বিভাগের অন্যান্যরাও উপস্থিত ছিলেন।

একইভাবে অষ্টম তলায় সম্প্রচার ও প্রকৌশল বিভাগের পক্ষ থেকে ফুল দিয়ে ও কেক কেটে জন্মদিন উদযাপন করা হয়। 

অনুষ্ঠানে সবাই এই গুণি মানুষের সাফল্য ও দীর্ঘায়ু কামনা করেন।

উল্লেখ্য, পীযূষ বন্দ্যোপাধ্যায় একসময় বেতার, মঞ্চ, টেলিভিশন এবং চলচ্চিত্রের দাপুটে অভিনেতা ছিলেন। তিনি শক্তিশালী অভিনয়ের দ্যুতি ছড়িয়েছেন দশকের পর দশক। তাঁর ভরাট কণ্ঠের সংলাপে বুঁদ হয়েছেন দর্শক। সময়ের সাথে সাথে পরিচয়ের গণ্ডি অভিনয় থেকে বিস্তৃত হয়েছে আবৃত্তিকার, সংগঠক, অনুসন্ধানী পাঠক ও লেখক হিসেবেও।
এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি