ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

ইফুডে বার্গার কিং

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৫০, ৩১ মার্চ ২০২১

দেশীয় ই-কমার্স মার্কেটপ্লেস ইভ্যালির খাবার সরবরাহকারী প্ল্যাটফর্ম ইফুড এর সাথে যুক্ত হলো বাংলা ট্র‍্যাক গ্রুপ এর ফুড সেবা প্রধানকারী প্রতিষ্ঠান টিফিন বক্স লিমিটেড। এখন থেকে টিফিন বক্স এর রেস্টুরেন্ট বার্গার কিং এর নানারকম খাবার ইফুড থেকে কিনতে পারবেন গ্রাহকেরা।

বুধবার ( ৩১ মার্চ ) ইভ্যালির পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, সম্প্রতি রাজধানীর বনানীতে অবস্থিত টিফিন বক্স লিমিটেড এর প্রধান কার্যালয়ে উভয় প্রতিষ্ঠানের মধ্যে এক সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন এবং বার্গার কিং বাংলাদেশ এর জেনারেল ম্যানেজার মাশরুফ আহমেদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন ৷

এ বিষয়ে ইভ্যালির ব্যাবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেল বলেন, ফাস্টফুড প্রেমীদের অন্যতম পছন্দের একটি রেস্টুরেন্ট বার্গার কিং, পৃথিবীর বিভিন্ন দেশে তাদের শাখা আছে। বাংলাদেশে ও টিফিন বক্স এর মাধ্যমে তাদের কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে। এখন থেকে আমাদের গ্রাহকরা ঘরে বা অফিসে বসে ইফুড অ্যাপ ও ওয়েবসাইট থেকে বার্গার কিং এর খাবার অর্ডার করে ৩০ মিনিটে ডেলিভারি নিতে পারবে।

অনুষ্ঠানে ইভ্যালির ইফুড টেকনলোজির প্রধান মুস্তাহিদ উল ইসলাম বাধন, ইফুড এর বিজনেস ডেভেলপমেন্ট হেড শাহনেওয়াজ মান্নান, বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার সৈয়দ সজিবুর রহমান এবং বার্গার কিং বাংলাদেশ এর হেড অব রেস্টুরেন্ট অপারেশন তানভীর আখতার, হেড অব সাপ্লাই চেইন আনোয়ার হোসাইন, হেড অব ফাইন্যান্স অমিত কুমার ভৌমিকসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি