ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

ইসলামী ব্যাংকের ডিজিটাল ব্যাংকিং মেলা ২০২০ অনুষ্ঠিত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:১০, ২ মার্চ ২০২০

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড, সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেড, ইউনিয়ন ব্যাংক লিমিটেড ও এন আর বি  গ্লোবাল ব্যাংক লিমিটেড-এর উদ্যোগে ডিজিটাল ব্যাংকিং মেলা ২৯ ফেব্রুয়ারি শনিবার রাজধানীর খিলগাঁও গার্লস স্কুল অ্যন্ড কলেজ প্রাঙ্গনে উদ্বোধন করা হয়। 

প্রধান অতিথির বক্তব্য রাখেন শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার। ইসলামী ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর মো. নাজমুল হাসান, পিএইচডি-এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, ইউনিয়ন ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ওমর ফারুক, ইসলামী ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী ও সিনিয়র এক্সিকউটিভ ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ জামাল উদ্দিন মজুমদার। স্বাগত বক্তব্য রাখেন ইসলামী ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও ঢাকা ইস্ট জোনপ্রধান মোহাম্মদ উল্লাহ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইসলামী ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মাহবুব আলম, সোশ্যাল ইসলামী ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এম এ মোতালেব ও মিডিয়া ব্যক্তিত্ব মতিউর রহমান মাইকেল। অনুষ্ঠানে বিভিন্ন ব্যাংকের নির্বাহী, কর্মকর্তা, কর্মচারি ও গ্রাহকবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার বলেন, ইসলামী ব্যাংক আধুনিক প্রযুক্তি সমৃদ্ধ সেবা প্রদানের মাধ্যমে ইতোমধ্যে জনপ্রিয়তা অর্জন করেছে। আন্তর্জাতিক পরিমন্ডলেও ইসলামী ব্যাংকের ব্যাপক সুনাম রয়েছে। তিনি নারী উদ্যোক্তাদের সুযোগ-সুবিধা বৃদ্ধির মাধ্যমে নতুন নতুন ক্ষুদ্র ও মাঝারি শিল্প গড়ে তোলার আহবান জানান। তিনি শিল্প উন্নয়ন ও কর্মসংস্থান তৈরিতে ইসলামী ব্যাংকিং ব্যবস্থার অগ্রনী ভূমিকার কথা তুলে ধরেন। 

আরকে//
 
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি