ঢাকা, বৃহস্পতিবার   ১৬ মে ২০২৪

ঈদে দুই পর্দায় বুবলি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৩২, ১১ জুন ২০১৮

ঢালিউডের ব্যস্ততম অভিনেত্রী শবনম বুবলি। এবারের ঈদে মুক্তি পাবে তার অভিনীত ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’ সিনেমাটি। উত্তম আকাশ পরিচালিত এ সিনেমাতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন বুবলি। এরইমধ্যে সিনেমাটি মুক্তির বিষয় নিশ্চিত করেছে প্রযোজনা সংস্থা শাপলা মিডিয়া। অন্যদিকে বুবলি অভিনীত এবং আশিকুর রহমান পরিচালিত ‘সুপার হিরো’ সিনেমাটিও এবারের ঈদে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

শুধু বড় পর্দায় না, ছোট পর্দাতেও এবার বেশ কয়েকটি অনুষ্ঠানে অতিথি হিসেবে থাকবেন বুবলি।

এ বিষয়ে বুবলি বলেন, নিজের অভিনীত সিনেমা নিয়ে আশাবাদী আমি। আর আমি চাই এবারের ঈদে দর্শকরা সিনেমা হলে গিয়ে আমার সিনেমাটি দেখুক। সেই সঙ্গে ছোট পর্দার দর্শকদের জন্য বাংলাভিশন, একুশে টিভি, ডিবিসি নিউজ এবং একাত্তর টিভির ঈদ অনুষ্ঠানে অতিথি হিসেবে থাকছি আমি। আশা করি, ঈদের সিনেমা এবং অনুষ্ঠানগুলো দর্শকরা বেশ পছন্দ করবে।

উল্লেখ্য, শামীম আহমেদ রনীর ‘বসগিরি’, রাজু চৌধুরীর ‘শুটার’, শাহাদৎ হোসেন লিটন পরিচালিত ‘অহংকার’ ও আবদুল মান্নানের ‘রংবাজ’ সিনেমাগুলোতে শাকিব খানের বিপরীতে অভিনয়ের পর দর্শকের কাছে বেশ জনপ্রিয়তা পান বুবলী।

অপরদিকে সম্প্রতি বিজ্ঞাপনের মডেল হিসেবে কাজ করেছেন তিনি। এ কাজটি নির্দেশনা দিয়েছেন ভারতের সৈনক মিত্র। বর্তমানে বিভিন্ন টিভি চ্যানেলে এটি প্রচার হচ্ছে।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি