ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

একা পেয়ে শিশুর মাথা-মুখ খুবলে দিলো কুকুরের দল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:১৬, ৫ জানুয়ারি ২০২২ | আপডেট: ১৩:৪৯, ৫ জানুয়ারি ২০২২

সিসিটিভি ক্যামেরায় ধরা পড়া দৃশ্যে উঠে এলো এক ভয়ঙ্কর ঘটনা। ফাঁকা গলি দিয়ে ছুটে আসছিল চার বছরের একটি শিশু। তার পিছু পিছু তাড়া করছিল পাঁচটি কুকুর। এরপর কুকুরগুলো হামলা করে শিশুটির ওপর। তার মাথায় মুখে, পায়ে, হাতে কামড়াতে শুরু করে। গণমাধ্যমের প্রতিবেদনে উঠে এসেছে এমন ভয়ঙ্কর ঘটনার কথা। 

প্রতিবেদনে বলা হয়, ঘটনাটি ঘটেছে ভারতের মধ্যপ্রদেশের রাজধানী ভোপালের অঞ্জলী বিহার কলোনি এলাকায়। শিশুটিকে একা পেয়ে কুকুরের এই হামলে পড়ার দৃশ্যটি ধরা পড়েছে ঘটনাস্থলের পাশেই থাকা একটি সিসিটিভি ক্যামেরায়।

ভিডিওতে দেখা যায়, কুকুরের হাত থেকে বাঁচতে দৌড়াতে শুরু করে শিশুটি। তার পিছু ধাওয়া করে প্রাণীগুলো। এরপরই একটি ফাঁকা জায়গায় শিশুটির ওপর ঝাঁপিয়ে পড়ে তারা। নৃশংসভাবে মুখে, মাথায়, হাতে, পায়ে কামড় দিতে শুরু করে পাগলের মতো।

হঠাৎ এক ব্যক্তি শিশুর চিৎকারের আওয়াজ পেয়ে কুকুরগুলোর দিকে তেড়ে যায়। সময়মতো ওই ব্যক্তি সেখানে হাজির হয়ে কুকুরগুলোকে না তাড়ালে হয়তো মৃত্যু হতো শিশুটির। পরে আহত শিশুটিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সংবাদমাধ্যমগুলো বলছে, মধ্যপ্রদেশের রাজধানী ভোপালের রাস্তার কুকুর ক্রমশই আতঙ্কে পরিণত হয়েছে। গত বছর ভোপালের কোহেফিজা এলাকায় সাত বছর বয়সী এক শিশুর ওপর হামলে পড়ে রাস্তার কুকুর। এসময় শিশুটির মা সেখানে উপস্থিত থাকলেও বাচ্চাটির ওপর চড়াও হয় কুকুরগুলো।

সূত্র: এনডিটিভি, টাইমস অব ইন্ডিয়া
এমএম/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি