ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

এবার শাকিবের সঙ্গে নুসরত-সায়ন্তিকার রোমান্স

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:২৯, ২৩ জুলাই ২০১৮

মুক্তি পেল নতুন সিনেমা ‘নাকাব এর ফার্স্ট লুক। ঢালিউডের সুপারস্টার শাকিব খান এ সিনেমার হিরো। ইতিমধ্যে টালিউডে নিজের জায়গাটা বেশ শক্ত করে নিয়েছেন শাকিব। নতুন এই সিনেমায় নায়িকা একজন নন, দুজন। একজন নুসরত জাহান, আরেকজন সায়ন্তিকা। ‘নাকাবর মাধম্যে শাকিব খানের সঙ্গে প্রথমবার কাজ করতে চলেছেন নুসরত এবং সায়ন্তিকা। একেবারে নতুন স্ক্রিপ্ট নিয়ে হাজির হচ্ছেন রাজীব কুমার।

সিনেমাটি যে অ্যাকশনে ভরপুর হবে তা পোস্টার দেখেই অনুমান করা যাচ্ছে। তবে দুই গ্ল্যামার কুইনের মধ্যে কাকে শাকিবের সঙ্গে রোম্যান্স করতে দেখা যাবে, সেটা এখনও জানা যায়নি। ভক্তদের দাবি, ত্রিকোণ প্রেম গড়ে উঠবে এই সিনেমায়। যদিও ত্রিকোণ প্রেম সিনেমা মূল বিষয়বস্তু নাও হতে পারে।

সূত্রের খবর, সিনেমাতে দুই অভিনেত্রীর সঙ্গেই রোম্যান্স করবেন শাকিব। এদিকে নুসরত এবং সায়ন্তিকা দু’জনেই খুব এক্সাইটেড শাকিবের সঙ্গে কাজ করার জন্য।

নুসরতের কথায়, ‘শাকিব খানের অভিনয় আমার দারুণ লাগে। ওনার মধ্যে সব থেকে ভালো জিনিসটা হল ওনাকে কিছু বুঝিয়ে দিতে লাগে না। এমনকি কো-আর্টিস্ট এর ভুলও তিনি ধরিয়ে দেন। সব মিলিয়ে উনি একজন ভীষণ ভালো মানুষ। তার অভিনয়, লুকস, ব্যবহার, কাজ সবকিছু সুন্দর।’

অন্যদিকে সায়ন্তিকা জানিয়েছেন, ‘আমি শাকিবকে দেখে একেবারে মুগ্ধ। ওনার অভিনয় আমায় মুগ্ধ করেছে। আর শাকিবের হাসিটা সেরা। বেশ লাজুক লাজুক।’

সূত্র : কলকাতা টুইন্টিফোর

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি